shono
Advertisement

হিন্দু জাগরণ মঞ্চের মিছিলে অশান্তির অভিযোগ, অনুপম হাজরাকে নোটিস পুলিশের

থানায় হাজির হওয়ার নির্দেশ বিজেপি নেতাকে। The post হিন্দু জাগরণ মঞ্চের মিছিলে অশান্তির অভিযোগ, অনুপম হাজরাকে নোটিস পুলিশের appeared first on Sangbad Pratidin.
Posted: 03:42 PM Feb 19, 2020Updated: 03:42 PM Feb 19, 2020

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: রাজনৈতিক মিছিল থেকে অশান্তি ছড়ানোর অভিযোগে এবার বিপাকে বিজেপি নেতা অনুপম হাজরা। হিন্দু জাগরণ মঞ্চের মিছিলকে ঘিরে উত্তেজনা এবং পুলিশের সঙ্গে ধস্তাধস্তির জেরে প্রাক্তন সাংসদকে নোটিস পাঠাল হেয়ার স্ট্রিট থানার পুলিশ। আজ, বুধবার বিকেল চারটে নাগাদ তাঁকে হাজির হওয়ার নির্দেশ দিয়েছে পুলিশ।

Advertisement

এর আগেও বহুবার পুলিশের সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন বিজেপি নেতা। গত মাসে গার্ডেনরিচে এক আরএসএস নেতার মৃত্যুর ঘটনায় তৃণমূলকে কাঠগড়ায় তুলে কর্মসূচি নেয় বিজেপি এবং হিন্দু জাগরণ মঞ্চ। হিন্দু জাগরণ মঞ্চ খিদিরপুরে একটি মিছিল করে। সেই মিছিলের অনুমতি দেয়নি পুলিশ। মিছিল আটকাতে গেলে উত্তেজনার সৃষ্টি হয়। পুলিশের সঙ্গে ঝস্তাধস্তি হয় বিক্ষোভকারীদের। সেই মিছিলের নেতৃত্ব দিচ্ছিলেন বিজেপি নেতা অনুপম হাজরা। তাঁর বিরুদ্ধে কর্তব্যরত পুলিশের উপর হামলা করার অভিযোগ ওঠে।

[আরও পড়ুন: বালিগঞ্জে যুবকের অস্বাভাবিক মৃত্যু, আবাসনের বাইরে থেকে উদ্ধার রক্তাক্ত দেহ]

এরপর বুধবার তাঁকে থানায় হাজির হওয়ার জন্য বুধবার নোটিস পাঠায় হেয়ার স্ট্রিট থানার পুলিশ। এ বিষয়ে বিজেপি নেতার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তিনি থানায় যাবেন কিনা সে বিষয়েও জানা যায়নি। পুলিশ সূত্রে খবর, এদিন থানায় না হাজির হলে পরবর্তী পদক্ষেপ করা হবে। প্রয়োজনে আদালতের নোটিস পাঠানো হতে পারে প্রাক্তন সাংসদকে।

The post হিন্দু জাগরণ মঞ্চের মিছিলে অশান্তির অভিযোগ, অনুপম হাজরাকে নোটিস পুলিশের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement