Advertisement

মুখ্যমন্ত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিকৃত ভিডিও পোস্ট, লালবাজারে অভিযোগ দায়ের

11:53 AM Jun 04, 2021 |
Advertisement
Advertisement

অর্ণব আইচ: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) নিয়ে কুরুচিকর পোস্ট। তা ভাইরাল হয়ে যায় নিমেষেই। নজরে পড়ে হুগলি জেলা যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের। তিনি বিষয়টি থানায় জানান। আর ওই ঘটনাতেই এবার লালবাজারের সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ দায়ের করা হল।

Advertisement

সম্প্রতি রাজা চক্রবর্তী নামে এক ব্যক্তির ফেসবুক (Facebook) অ্যাকাউন্টে একটি কুরুচিকর পোস্ট দেখা যায়। ওই পোস্টটিতে বলিউড ছবি ‘রামলীলা’র একটি দৃশ্য দেখা গিয়েছে। আদতে ওই দৃশ্যে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে দেখতে পাওয়া গিয়েছিল। তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পোস্টটিতে দীপিকা পাড়ুকোনের জায়গায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখা গিয়েছে। বর্তমানে বেশিরভাগ মানুষই ইন্টারনেট নির্ভর। সোশ্যাল মিডিয়ায় নজর প্রায় সকলের। তাই খুব কম সময়েই মুখ্যমন্ত্রীর মুখ বসানো বিকৃত ওই পোস্টটি ভাইরাল হয়ে যায়। কেউ কেউ ওই পোস্টটি দেখে বেশ উচ্ছ্বসিত হন। আবার নিন্দাতেও সরব হন অনেকেই।

[আরও পড়ুন: এবার ‘মিশন দিল্লি’, ছুটি শেষে ফের তৃণমূলের হয়ে নামছে প্রশান্ত কিশোরের I-PAC!]

এহেন পোস্টটি হুগলি জেলা যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের চোখে পড়ে। আর তা দেখে ক্ষোভে ফুঁসে ওঠেন তিনি। অভিযোগ দায়ের করেন থানায়। সেই সূত্র ধরেই লালবাজার (Lalbazar) সাইবার ক্রাইমেও অভিযোগ দায়ের হয়েছে। তবে নিছক মজা করে ওই ব্যক্তি এহেন বিকৃত পোস্ট করেছে নাকি এর নেপথ্যে রাজনৈতিক কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।  

[আরও পড়ুন: সরকারি চাকরির ভুয়ো নিয়োগপত্র দিয়ে প্রতারণা, ৮ লক্ষ টাকা খোয়ালেন বউবাজারের তরুণী]

Advertisement
Next