shono
Advertisement
Howrah

পর পর ৬ রাউন্ড গুলি! SSKM-এ মৃত্যু শিবপুরের তৃণমূল কর্মীর

ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে খুরশিদ নওয়াজ আনসারি নামে এক যুবককে।
Published By: Tiyasha SarkarPosted: 04:42 PM Oct 24, 2024Updated: 06:20 PM Oct 24, 2024

অরিজিৎ গুপ্ত, হাওড়া: চিকিৎসা সত্ত্বেও শেষরক্ষা হল না। এসএসকেএম হাসপাতালে মৃত্যুর কোলে ঢলে পড়লেন পড়লেন গুলিবিদ্ধ শিবপুরের তৃণমূল কর্মী আবদুল কাদের। এই ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে খুরশিদ নওয়াজ আনসারি নামে এক যুবককে। বাজেয়াপ্ত করা হয়েছে অস্ত্র।

Advertisement

ঘটনার সূত্রপাত বুধবার। রাত সাড়ে দশটা নাগাদ শিবপুরে দলীয় কার্যালয়ের সামনে দাঁড়িয়েছিলেন তৃণমূল কর্মী হিসেবে পরিচিত আবদুল কাদের। প্রত্যক্ষদর্শীদের দাবি, সেই সময় বাইকে করে কয়েকজন দুষ্কৃতী সেখানে যায়। যুব তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি চালায় তাঁরা। কমপক্ষে ৬ রাউন্ড গুলি চালানো হয় বলেই দাবি। মুহূর্তের মধ্যে রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন ওই যুবক। লোকজন জড়ো হয়ে যায়। পরিস্থিতি বেগতিক বুঝে বাইক নিয়ে দ্রুত গতিতে এলাকা ছাড়ে দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় আক্রান্তকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা শুরু হলেও বাঁচানো যায়নি তাঁকে।

পুলিশের তরফে জানানো হয়েছে, ওই যুবক অপরাধমূলক কাজের সঙ্গে জড়িত ছিলেন। একাধিকবার তাঁকে গ্রেপ্তারও করা হয়েছে। এদিকে স্থানীয়দের দাবি, মৃত যুবক তৃণমূলের সক্রিয় কর্মী ছিলেন। মন্ত্রী অরূপ রায় বলেন, ওই যুবক তৃণমূল করতেন। তবে দলের কোনও পদে ছিলেন না তিনি। উল্লেখ্য, এই ঘটনায় জড়িত সন্দেহে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জেরা করে একাধিক তথ্য পাওয়া যেতে পারে বলে মনে করা হচ্ছে। কী কারণে এই হত্যাকাণ্ড, তা জানার চেষ্টা চলছে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চিকিৎসা সত্ত্বেও শেষরক্ষা হল না।
  • এসএসকেএম হাসপাতালে মৃত্যুর কোলে ঢলে পড়লেন পড়লেন গুলিবিদ্ধ আবদুল কাদের।
  • এই ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে খুরশিদ নওয়াজ আনসারি নামে এক যুবককে। বাজেয়াপ্ত করা হয়েছে অস্ত্র।
Advertisement