shono
Advertisement
Kolkata

জমা জলে বিদ্যুতের তার পায়ে জড়িয়ে অঘটন, ভবানীপুরে মৃত্যু যুবকের

ঘূর্ণিঝড় 'ডানা' পরবর্তী কলকাতায় অঘটন।
Published By: Sayani SenPosted: 09:05 PM Oct 25, 2024Updated: 09:05 PM Oct 25, 2024

অর্ণব আইচ: ঘূর্ণিঝড় 'ডানা' পরবর্তী কলকাতায় অঘটন। রাস্তার জমা জলে পড়ে থাকা বিদ্যুতের তারে পা জড়িয়ে বিপত্তি। প্রাণ গেল ভবানীপুরের এক যুবকের। তাঁর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এই ঘটনায় এলাকায় নেমেছে শোকের ছায়া।

Advertisement

নিহত সৌরভ গুপ্ত। বছর পঁচিশের ওই যুবক পেশায় ভুজিয়া বিক্রেতা। তিনি ভবানীপুরের জাস্টিস দ্বারকানাথ রোডের বাসিন্দা তিনি। শুক্রবার দুপুরের দিকে ব্যক্তিগত কাজে বাড়ি থেকে বেরন। যে রাস্তা দিয়ে যাচ্ছিলেন, সেটি জলমগ্ন ছিল। জলের মধ্যে যে ঘাপটি মেরে বিপদ লুকিয়ে রয়েছে, তা টের পাননি সৌরভ। বিদ্যুতের তার পায়ে জড়ানো মাত্রই সংজ্ঞাহীন হয়ে পড়েন। মুহূর্তেই প্রাণ হারান সৌরভ। এই ঘটনায় নেমেছে শোকের ছায়া। পরিবারের একমাত্র রোজগেরে সৌরভ। তাঁর মৃত্যুর পর কীভাবে চলবে সংসার, তা নিয়ে উদ্বেগে পরিবারের লোকজন।

এদিকে, হাওড়াতেও জমা জল প্রাণ কাড়ল এক যুবকের। শুক্রবার বিকেলে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে হাওড়া পুরসভার ৪২ নম্বর ওয়ার্ডের তাঁতিপাড়ায়। বিকেলে বাড়ি থেকে বেরিয়েছিলেন গৌতম চট্টোপাধ্যায় (৩৮) নামে ওই যুবক। বাড়ির কাছেই জমা জলের নিচে লুকনো রাস্তার গর্তে কোনওভাবে হোঁচট খেয়ে পড়ে জ্ঞান হারান তিনি। অভিযোগ, দীর্ঘক্ষণ তিনি জলের মধ্যে পড়ে থাকলেও এলাকার লোকজন কেউ তাঁকে উদ্ধার করতে এগিয়ে আসেননি। শেষে চ্যাটার্জিহাট থানার পুলিশ এসে ওই যুবককে উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঘূর্ণিঝড় 'ডানা' পরবর্তী কলকাতায় অঘটন।
  • রাস্তার জমা জলে পড়ে থাকা বিদ্যুতের তারে পা জড়িয়ে বিপত্তি। প্রাণ গেল ভবানীপুরের এক যুবকের।
  • তাঁর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এই ঘটনায় এলাকায় নেমেছে শোকের ছায়া।
Advertisement