shono
Advertisement

খাস কলকাতায় স্টোনম্যান কায়দায় যুবককে ‘খুন’, নেপথ্যে মাদকের বাটোয়ারা নিয়ে বচসা?

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।
Posted: 10:45 AM Mar 27, 2024Updated: 11:12 AM Mar 27, 2024

অর্ণব আইচ: খাস কলকাতার বউবাজারে (BowBazar) স্টোনম্যান কায়দায় যুবককে থেঁতলে খুন। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মাদকের বাটোয়ারা নিয়ে অশান্তির জেরেই এই খুন।

Advertisement

জানা গিয়েছে, মৃত সঞ্জয় মল্লিক। তাঁর বয়স ২৬ বছর। বউবাজার যোগাযোগ ভবন সংলগ্ন এলাকায় ফুটপাথে থাকতেন তিনি। অভিযুক্ত সুমিতকুমার সাউ তাঁর বন্ধু। সূত্রের খবর, মঙ্গলবার রাতে গাড়িতে করে সুমিত বেশ কয়েকজনকে নিয়ে বউবাজারে সঞ্জয়ের কাছে আসে। সেই সময় সঞ্জয় ঘুমোচ্ছিলেন বলেই খবর। অভিযোগ, আমচকা একটি ভারী পাথর দিয়ে সঞ্জয়ের মাথায় আঘাত করে সুমিত। গুরুতর জখম হন সঞ্জয়। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা সঞ্জয়কে মৃত বলে ঘোষণা করেন। এর পর রাতেই পুলিশে লিখিত অভিযোগ দায়ের করা হয়। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।

[আরও পড়ুন: আত্মপ্রচারেই ব্যস্ত নেতারা! ভোটের বাজারেও ধুঁকছে পুরুলিয়ায় তৃণমূলের সোশ্যাল সাইট]

কিন্তু কেন এই খুন? প্রাথমিকভাবে জানা গিয়েছে, সঞ্জয় ও সুমিতের পরিচয় দীর্ঘদিনের। সূত্রের খবর, মাদকের ভাগ বাটোয়ারা নিয়ে দুজনের মধ্যে অশান্তি বেঁধেছিল। সেই অশান্তির জেরেই এই খুন বলে মনে করা হচ্ছে। তবে ধৃতকে জেরা করলেই গোটা বিষয়টা স্পষ্ট হবে বলে ধারণা।

[আরও পড়ুন: মহুয়া গড়ে কঠিন লড়াই, কৃষ্ণনগরের ‘রাজমাতা’কে ফোনে উৎসাহ মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement