shono
Advertisement
Kolkata Accident

টালা ব্রিজের কাছে মর্মান্তিক দুর্ঘটনা, বাবা-মেয়েকে পিষে দিল ট্যাক্সি

গ্রেপ্তার করা হয়েছে ঘাতক ট্যাক্সির চালককে।
Published By: Tiyasha SarkarPosted: 03:58 PM Oct 22, 2024Updated: 05:37 PM Oct 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টালা ব্রিজের কাছে মর্মান্তিক দুর্ঘটনা। ট্যাক্সির ধাক্কায় মৃত্যু বাবা ও মেয়ের। ঘটনাকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা বিটি রোড সংলগ্ন এলাকায়। ক্ষোভে ফেটে পড়ে উত্তেজিত জনতা। গ্রেপ্তার করা হয়েছে ঘাতক ট্যাক্সির চালককে।

Advertisement

জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম অমিতকুমার সাউ। তিনি দক্ষিণ কলকাতার গাঙ্গুলিবাগানের বাসিন্দা। মঙ্গলবার অন্যান্যদিনের মতোই মেয়েকে স্কুলে দিতে যাচ্ছিলেন অমিতবাবু। চিৎপুর থানা এলাকায় আচমকা ঘটে দুর্ঘটনা। টালা ব্রিজের কাছে পিছন থেকে আসা একটি ট্যাক্সি কার্যত পিষে দেয় অমিতবাবু ও তাঁর মেয়ে নিকিতাকে। ঘটনাস্থলে মৃত্যু হয় তাঁদের। ইতিমধ্যেই দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ।

এই ঘটনাকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। ক্ষোভে ফেটে পড়েন প্রত্যক্ষদর্শীরা। সঙ্গে সঙ্গেই ঘাতক গাড়ির চালককে ধরে ফেলে পুলিশ। তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে গাড়িটি। পুলিশের তরফে জানানো হয়েছে, দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। যোগাযোগ করা হয়েছে পরিবারের সঙ্গে। স্বাভাবিকভাবেই কান্নায় ভেঙে পড়েছে পরিবার। এদিকে কীভাবে দুর্ঘটনা ঘটল, ট্যাক্সিতে যান্ত্রিক কোনও ত্রুটি ছিল কি না, তাও খতিয়ে দেখা হবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টালা ব্রিজের কাছে মর্মান্তিক দুর্ঘটনা। ট্যাক্সির ধাক্কায় মৃত্যু বাবা ও মেয়ের।
  • ঘটনাকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা বিটি রোড সংলগ্ন এলাকায়। ক্ষোভে ফেটে পড়ে উত্তেজিত জনতা।
  • গ্রেপ্তার করা হয়েছে ঘাতক ট্যাক্সির চালককে।
Advertisement