shono
Advertisement

লক্ষ্য পঞ্চায়েত! জুনে ফের রাজ্যে আসতে পারেন শাহ, শুভেন্দুদের জেলায় জেলায় ঘোরার নির্দেশ

জেলায় সংগঠন বাড়ানোয় জোর শাহর।
Posted: 02:20 PM May 10, 2023Updated: 02:20 PM May 10, 2023

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: লোকসভায় রাজ্য থেকে ৩৫ আসন জয়ের লক্ষ্যমাত্রা আগেই ঠিক করে দিয়েছেন। সেই টার্গেট পূরণ করতে হলে পঞ্চায়েত স্তরেও যে ভাল ফল করতে হবে, সেটা ভালমতোই জানেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। তাই আপাতত পঞ্চায়েতকেই পাখির চোখ করছেন তিনি।
মঙ্গলবারই রবীন্দ্রজয়ন্তী উপলক্ষ্যে দিনভর রাজ্যে একাধিক কর্মসূচিতে যোগ দেন শাহ। সকালে জোড়াসাঁকো, দুপুরে পেট্রাপোল এবং রাতে সায়েন্স সিটিতে কর্মসূচি ছিল শাহের। সূত্রের খবর, সায়েন্স সিটিতে খোলা হাওয়া শীর্ষক অনুষ্ঠানের শেষে রাজ্যের শীর্ষ নেতাদের মৌখিক কিছু নির্দেশ দিয়ে গিয়েছেন শাহ। যার সারমর্ম হল, জনসংযোগ বাড়াতে হবে। জেলায় জেলায় আরও বেশি করে ঘুরতে হবে।

Advertisement

[আরও পড়ুন: BJP অফিসের বাইরে উপড়ে ফেলা হল রাজীব-ইন্দিরার মূর্তি! বিরোধীদের রোষানলে গেরুয়া শিবির]

আসলে বিজেপির (BJP) রাজ্য নেতারা যাই রিপোর্ট দিন না কেন, সব জেলায় বুথস্তরের সংগঠন যে তেমন মজবুত নয়, সেটা ভাল করেই জানেন শাহ। সেকারণেই জেলায় জেলায় ঘুরে দলের সাংগঠনিক শক্তি বাড়ানো এবং জনসংযোগে নজর দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। বিশেষ করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী যত বেশি সম্ভব মানুষের কাছে পৌঁছে যেতে নির্দেশ দিয়েছেন। জেলায় জেলায় ঘুরে বেড়ানোর নির্দেশ দিয়েছেন।

[আরও পড়ুন: যোগীরাজ্যে বঞ্চিত সরকারি কর্মীরা! কেন্দ্রীয় হারে ডিএ’র দাবিতে আন্দোলনের ডাক]

শাহ নিজেও অবশ্য পঞ্চায়েত ভোটের আগে আরেক দফা রাজ্যে আসবেন বলে জানা গিয়েছে। আসলে লোকসভার আগে পর্যন্ত রাজ্যে বিজেপির কেন্দ্রীয় নেতাদের বিভিন্ন রকম কর্মসূচি থাকবেই। শাহ আসবেন, নাড্ডা আসবেন, লোকসভার আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও (Narendra Modi) আসবেন। আপাতত যা জানা গিয়েছে, তাতে জুন মাসে আরেক দফা রাজ্যে আসতে পারেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেবারে মূলত পঞ্চায়েত নির্বাচনের দিকে নজর থাকবে শাহের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement