shono
Advertisement

বাঙালির মন কখন যে কাকে চায়! বামেদের ব্রিগেডের ছবি পোস্ট করে জল্পনা বাড়ালেন অনুপম

শাহ-নাড্ডার বঙ্গ সফরের মাঝেই বিজেপিতে পদ খোয়ান অনুপম।
Posted: 03:41 PM Jan 08, 2024Updated: 04:50 PM Jan 08, 2024

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: ফের চর্চায় অনুপম হাজরার পোস্ট। এবার তাঁর ফেসবুকে বামেদের ব্রিগেডের ছবি। সঙ্গে আবার লাল শিবিরের প্রশংসাও। স্বাভাবিকভাবেই সম্প্রতি ‘পদহারা’ বিজেপি নেতার পোস্ট ঘিরে জল্পনা বেড়েছে।

Advertisement

রবিবারই ছিল DYFI-এর ব্রিগেড। সেখানে জনসমাগমের ছবি নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন ‘বিক্ষুব্ধ’ বিজেপি নেতা। সঙ্গে লিখেছেন, “না ক্ষমতায় কেন্দ্রে, না ক্ষমতায় রাজ্যে….শেষ কবে ক্ষমতায় ছিলো, তাও হয়তো অনেকে ভুলে গেছে…না ছিলো প্রধানমন্ত্রীর ছবি না ছিলো মুখ্যমন্ত্রীর ছবি, তবুও দেখি প্রচারের চাকচিক্য, তাম-ঝাম ছাড়াই – লোকসভা নির্বাচনের মাত্র দু মাস আগে ব্রিগেড “লালে লাল”।” বামস্তুতিতেই থামেননি অনুপম। মানুষের মন বোঝা নিয়ে খোঁচা দিয়েছেন পদ্মশিবিরকেও। বীরভূমের বিজেপি নেতার কথায়, “আমাদের চারিদিকে “ভূত (Ghost) কমিটি”র ঘনঘটা। ভেড়ার পালের মত আচরণ” না করে, উপরওয়ালার দেওয়া যেটুকু Brain আছে, সেটা দিয়ে অন্তত কখনো একবার সূক্ষ্মভাবে ভাবার চেষ্টা করুন… কিন্তু সমস্যা হলো জেগে ঘুমানো মানুষকে কখনো জাগানো যায় না।” তাঁর দাবি, বাঙালি সংবেদনশীল জাতি। তাঁরা যে কখন কাকে চায় তা বোঝা মুশকিল!

[আরও পডুন: স্টুডেন্ট ইন্টার্নশিপ প্রকল্পের সূচনা করলেন মুখ্যমন্ত্রী, কারা সুবিধা পাবেন?]

স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়া অনুপমের পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে। তাঁর পোস্ট ঘিরে যে রাজনৈতিক মহলে জল্পনা হবেই তা আগেই বুঝেছিলেন। পোস্টের একেবারে শেষের দিকে তাই তিনি লিখেছেন, “এতোদিন ভবিষ্যৎবাণী ছিলো – “ড: অনুপম হাজরা প্রায় তৃণমূল জয়েন করে ফেলেছেন…আজকের পর থেকে নতুন ভবিষ্যৎবাণী হবে হয়তো – “ড: অনুপম হাজরা আর কয়েক দিনের মধ্যেই সিপিএম জয়েন করতে চলেছেন।” প্রসঙ্গে বলে রাখা দরকার, শাহ-নাড্ডার বঙ্গ সফরের মাঝেই নিজের পদ খুইয়েছেন অনুপম। তার আগে থেকেই অবশ্য দলের একাংশের বিরুদ্ধে তোপ দেগেছেন অনুপম। এবার তাঁর মুখেই শোনা গেল বামেদের প্রশংসা।

 

[আরও পড়ুন: নবান্নকে ৩ প্রশ্ন রাজভবনের, সিআরপিএফ কর্তার সঙ্গে কথা বলে কী জানতে চাইছেন বোস?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement