shono
Advertisement
Sandip Ghosh

'চোর' স্লোগানের পর সন্দীপের উপর হামলা! চরম বিশৃঙ্খলা আলিপুর আদালত চত্বরে

কোনও রকমে গাড়িতে তোলা হয় সন্দীপকে। আদালতে সওয়াল জবাবের পর সন্দীপ ঘোষকে আট দিনের সিবিআই হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আলিপুরের বিশেষ সিবিআই আদালত। তাঁকে ১০ দিনের জন্য হেফাজতে চেয়ে আর্জি জানিয়েছিল সিবিআই।
Published By: Subhankar PatraPosted: 05:59 PM Sep 03, 2024Updated: 07:53 PM Sep 03, 2024

অর্ণব আইচ: 'চোর, চোর' স্লোগানের পর আলিপুর আদালত চত্বরে সন্দীপ ঘোষের উপর হামলার চেষ্টা। আদালত থেকে বাইরে বেরনোর পর তাঁর উপরে ঝাঁপিয়ে পড়েন কয়েকজন। তবে উপস্থিত পুলিশ তাঁদের আটকে দেয়। কোনও রকমে গাড়িতে তোলা হয় সন্দীপকে।বিশৃঙ্খলা তৈরি হয় আদালত চত্বরে।

Advertisement

আর জি কর হাসপাতালের আর্থিক দুর্নীতির অভিযোগে সোমবার গ্রেপ্তার হয়েছেন প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ। মঙ্গলবার আলিপুরে বিশেষ সিবিআই আদালতে পেশ করা হয় তাঁকে। এদিন দুপুরে তাঁকে নিজাম প্যালেস থেকে বার করে আদালতে নিয়ে যাওয়ার সময় 'চোর, চোর' স্লোগান ওঠে। আদালতে পেশ করে নিজেদের হেফাজতে চায় সিবিআই। 

আদালত থেকে বের করে নিয়ে যাওয়ার সময় ভিড়ের মধ্য থেকে তাঁর উপর হামলার চেষ্টা হয়। হঠাৎ পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। কোনও রকমে তাঁকে গাড়ি তোলা হয়। বিশৃঙ্খলা তৈরি হয় আলিপুর আদালত চত্বরে। ভিড় সরিয়ে সন্দীপের গাড়ি বার করে দেয় পুলিশ। 

[আরও পড়ুন: কর্তৃপক্ষ চাইলে ইস্তফায় রাজি সিপি! বৈঠকের পর দাবি আন্দোলনকারীদের]

আদালতে সওয়াল জবাবের পর সন্দীপ ঘোষকে(Sandip Ghosh) আট দিনের সিবিআই হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আলিপুরের বিশেষ সিবিআই আদালত। তাঁকে ১০ দিনের জন্য হেফাজতে চেয়ে আর্জি জানিয়েছিল সিবিআই।

আদালতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আইনজীবীরা দাবি করেন, আর্থিক দুর্নীতির মামলায় তথ্যপ্রমাণ সংগ্রহের জন্য সন্দীপকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।  সিবিআইয়ের আরও অভিযোগ, আর্থিক দুর্নীতির একটি বড় চক্র রয়েছে। কারা এই চক্রে রয়েছে, তা খতিয়ে দেখা প্রয়োজন। পালটা সন্দীপের আইনজীবীরা জানান, তাঁর মক্কেল তদন্তে সহযোগিতা করেছেন। তাই  সিবিআই হেফাজতের মেয়াদ কমানো হোক। সওয়াল জবাবের পর সন্দীপকে ৮ দিনের সিবিআই হেফাজতে পাঠানোর নির্দেশ দেন বিশেষ আদালতের বিচারক। সঙ্গে বিপ্লব সিংহ, সুমন হাজরা এবং আফসার আলির সিবিআই হেফাজত দেওয়া হয়। 

[আরও পড়ুন: ‘লাইনবক্স’ তুলে দেওয়ার সিদ্ধান্তের বিরোধিতা, পুজোর আগেই দূরপাল্লা ট্রেনে ‘চাকা জ‌্যাম’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'চোর, চোর' স্লোগানের পর আলিপুর আদালত চত্বরে সন্দীপ ঘোষের উপর হামলার চেষ্টা।
  • আদালত থেকে বাইরে বেরনোর পর তাঁর উপরে ঝাঁপিয়ে পড়েন কয়েকজন।
  • তবে উপস্থিত পুলিশ তাঁদের আটকে দেয়। কোনও রকমে গাড়িতে তোলা হয় সন্দীপকে।  বিশৃঙ্খলা তৈরি হয় আদালত চত্বরে।
Advertisement