shono
Advertisement

নাবালিকাকে যৌন নির্যাতন, হুমকির অভিযোগ, নিউটাউনে গ্রেপ্তার বাংলাদেশি নাগরিক

নাবালিকাকে মুখ না খোলার জন্য লাগাতার হুমকিও দিত সোহেল রানা।
Posted: 09:33 AM Oct 10, 2023Updated: 09:49 AM Oct 10, 2023

দিশা ইসলাম, সল্টলেক: সুটকেস বন্দি ছাত্রের দেহ উদ্ধারের রেশ কাটতে না কাটতে ছাত্রীর গণধর্ষণ, আর এবার নাবালিকাকে যৌন নির্যাতন, ব্ল্যাকমেলিংয়ের অভিযোগে বাংলাদেশি যুবকের গ্রেপ্তার হওয়া নিয়ে ফের শিরোনামে নিউটাউন। নাবালিকাকে যৌন নির্যাতনের (Physcial Harrassment) অভিযোগে টেকনো সিটি থানার পুলিশ এক বাংলাদেশি নাগরিককে গ্রেপ্তার করল। সোমবার রাতে গ্রেপ্তার হওয়া যুবকের নাম সোহেল রানা। ঘটনাটি ঘটেছে নিউটাউন (New Town) বালিগড়ি এলাকায়। মঙ্গলবার ধৃতকে বারাসত আদালতে তোলা হবে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গত দু মাস ধরে নিউটাউনের বালিগড়ি এলাকায় ভাড়া থাকছিল বাংলাদেশের (Bangladesh) কুমিল্লা জেলার গাজীপুর এলাকার বাসিন্দা সোহেল রানা নামে এক যুবক। বিশেষ কাজে বাংলাদেশ থেকে কলকাতা (Kolkata) আসে ওই যুবক। অভিযোগ, নিউটাউন বালিগড়ি এলাকার যে বাড়িতে সোহেল রানা ভাড়া থাকছিল সেই বাড়ির মালিকের ১৪ বছরের নাবালিকা মেয়েকে (Teenager) বেশ কয়েকদিন ধরে একাধিকবার যৌন নির্যাতন (physical harrassement) করে বলে অভিযোগ পরিবারের।

[আরও পড়ুন: গভীর রাতে গঙ্গার ঘাটে আত্মহত্যার চেষ্টা ইঞ্জিনিয়ারের, প্রাণ বাঁচাল ‘ডায়াল ১০০’]

এখানেই থেমে ছিল না সোহেল। নির্যাতনের পর অভিযুক্ত সোহেল রানা ব্ল্যাকমেল করছিল ও ওই নাবালিকাকে ভয় দেখাচ্ছিল বলেও অভিযোগ। ভয়ে পরিবারের কাউকে কিছু বলতে পারিনি নাবালিকা। অবশেষে রবিবার অসুস্থ হয়ে পড়ে নাবালিকা। এরপরই পরিবারের কাছে গোটা ঘটনা জানালে পরিবারের পক্ষ থেকে সোমবার সকালে টেকনো সিটি থানায় লিখিত অভিযোগ জানানো হয়। নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে নিউটাউন এলাকা থেকে অভিযুক্ত বাংলাদেশি নাগরিক সোহেল রানাকে সোমবার রাতে গ্রেপ্তার করে টেকনো সিটি (Techno City PS) থানার পুলিশ। আজ ধৃতকে বারাসত আদালতে তোলা হবে।

[আরও পড়ুন: ফের গুলির লড়াই কাশ্মীরে, সেনার হাতে খতম ২ জঙ্গি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement