shono
Advertisement
Kolkata Airport

'আমার ব্যাগে বোমা আছে', কলকাতা বিমানবন্দরে দাবি যাত্রীর, তীব্র আতঙ্ক

Published By: Tiyasha SarkarPosted: 01:56 PM Jun 28, 2024Updated: 02:16 PM Jun 28, 2024

বিধান নস্কর, দমদম: ফের কলকাতা বিমানবন্দরে লাগেজ ব্যাগ ঘিরে বোমাতঙ্ক। লাগেজ চেকের সময় পুনেগামী বিমানের যাত্রী দাবি করেন তাঁর ব্যাগে বোমা রয়েছে। স্বাভাবিকভাবেই প্রবল চাঞ্চল্য ছড়ায় বিমান ও বিমানবন্দরে। সঙ্গে সঙ্গে যাত্রীদের নামিয়ে দেওয়া হয়। আটক করা হয়েছে ওই যাত্রীকে।

Advertisement

জানা গিয়েছে, অন্যান্যদিনের মতোই শুক্রবার সকালে কলকাতা বিমানবন্দরে ব্যস্ততা ছিল তুঙ্গে। ঘড়ির কাঁটায় ১০ টা নাগাদ এয়ারএশিয়ার i5-310, পুনেগামী বিমানের যাত্রীদের লাগেজ চেকিং চলছিল। সূত্র মারফত জানা গিয়েছে, সেই সময় এক যাত্রী দাবি করেন তাঁর ব্যাগে বোমা রয়েছে। স্বাভাবিক প্রবল আতঙ্ক ছড়িয়ে পড়ে। প্রথমেই ওই যাত্রীকে আটক করা হয়। ফাঁকা করে দেওয়া হয় বিমানটি। কিন্তু ব্যাগে আদৌ বোমা ছিল কি না, তা এখনও স্পষ্ট নয়। ওই যাত্রীকে জেরা করা হচ্ছে।

[আরও পড়ুন: বিধানসভার স্পিকারের সঙ্গে ধনকড়ের ফোনে কথা, কাটবে ২ বিধায়কের শপথ জট?]

প্রসঙ্গত, এপ্রিলের শেষদিকে পরপর দুবার কলকাতা বিমানবন্দরে বোমাতঙ্ক ছড়িয়েছিল। সেবার মেল পাঠানো হয়েছিল কর্তৃপক্ষকে। হুমকি দেওয়া হয়, বিমানবন্দর উড়িয়ে দেওয়া হয় বলে। তার পরই CISF জওয়ানরা চিরুনি তল্লাশি শুরু করেন। কিন্তু দীর্ঘক্ষণ তল্লাশি চালালেও কিছু মেলেনি। কোথা থেকে মেল এসেছিল, সেই হদিশও পাওয়া যায়নি প্রথমে। যাত্রীদের লাগেজে খুঁটিনাটি তল্লাশি করা হয়েছিল। এবার যাত্রীর দাবি ঘিরে ফের বোমাতঙ্ক ছড়াল কলকাতা বিমানবন্দরে।

[আরও পড়ুন: দুঃসাহসী দীপিকা! ‘কল্কি’তে অর্ধনগ্ন অবতারে স্ফীতোদর নিয়ে হাঁটলেন আগুনের উপর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের কলকাতা বিমানবন্দরে লাগেজ ব্যাগ ঘিরে বোমাতঙ্ক।
  • লাগেজ চেকের সময় পুনেগামী বিমানের যাত্রী দাবি করেন তাঁর ব্যাগে বোমা রয়েছে।
  • স্বাভাবিকভাবেই প্রবল চাঞ্চল্য ছড়ায় বিমান ও বিমানবন্দরে। সঙ্গে সঙ্গে যাত্রীদের নামিয়ে দেওয়া হয়। আটক করা হয়েছে ওই যাত্রীকে।
Advertisement