shono
Advertisement

SSC Scam: কুন্তলের থেকে নেওয়া বিপুল টাকা ‘ফেরালেন’বনি সেনগুপ্ত ও সোমা চক্রবর্তী

দু'জনের ফেরানো অর্থের পরিমাণ কত ?
Posted: 10:43 AM Mar 17, 2023Updated: 12:39 PM Mar 17, 2023

অর্ণব আইচ: নিয়োগ দুর্নীতি (SSC Scam 2023) মামলায় ধৃত কুন্তল ঘোষের থেকে নেওয়া টাকা ফেরালেন অভিনেতা বনি সেনগুপ্ত (Bonny Sengupta) ও পার্লার মালকিন সোমা চক্রবর্তী। বৃহস্পতিবার রাতে কুন্তলের অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করা হয়েছে বলেই ইডি সূত্রে খবর। দু’জনের ফেরানো অর্থের পরিমাণ প্রায় ১ কোটি টাকা। 

Advertisement

নিয়োগ দুর্নীতি মামলায় কুন্তল ঘোষকে গ্রেপ্তারের পরই প্রকাশ্যে আসে তাঁর বিপুল সম্পত্তি। জানা যায়, অভিনেতা বনি সেনগুপ্ত, বান্ধবী সোমা চক্রবর্তীর সঙ্গে আর্থিক লেনদেনের বিষয়। এরপরই তাঁদের তলব করে ইডি। দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়। বনি জানিয়েছিলেন, কাজের বিনিময়ে কুন্তলের থেকে ৪৪ লক্ষ টাকা নিয়েছিলেন তিনি। এদিকে সোমা জানান, ব্যবসার প্রয়োজনে ৫৫ লক্ষ ৬৩ হাজার টাকা ধার নিয়েছিলেন তিনি। ইডি জেরার মুখে টাকা ফেরত দেবেন বলেও জানিয়েছিলেন ২ জনই। 

[আরও পড়ুন: কালবৈশাখী এবং নন-ইন্টারলকিংয়ের জোড়া ফলা! শিয়ালদহ মেন শাখায় চূড়ান্ত ভোগান্তি রেলযাত্রীদের

ইডি সূত্রে খবর, গতকাল অর্থাৎ বৃহস্পতিবার সন্ধেয় সোমা ও বনি দু’জনই কুন্তলের অ্যাকাউন্টে তাঁর থেকে নেওয়া পুরো টাকা ফেরত দিয়েছেন। তবে জানা যাচ্ছে, বর্তমানে যে পরিস্থিতি তৈরি হয়েছে তাতে টাকা ফেরত দেওয়ার জন্য বেশ কিছু নিয়ম রয়েছে। বনি ও সোমাদেবী টাকা ফেরত পাঠালেও সেই আইনি প্রক্রিয়া এখনও সম্পূর্ণ হয়নি বলেই খবর। এ বিষয়ে একাধিকবার বনি সেনগুপ্তের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।

[আরও পড়ুন: পুত্র সন্তানের আশায় পরকীয়া! দ্বিতীয় বিয়েতে বাধা দেওয়ায় প্রথম স্ত্রীকে ‘খুন’ স্বামীর

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement