shono
Advertisement

জেলে গিয়ে কুন্তলকে CBI জেরা, জবাবে প্রচুর অসঙ্গতি, প্রশ্ন এড়ানোর চেষ্টা!

জেরা করা হল 'নাইসা' কর্তা নিলাদ্রিকে।
Posted: 09:31 AM May 25, 2023Updated: 09:31 AM May 25, 2023

অর্ণব আইচ: কুন্তল ঘোষ (Kuntal Ghosh) ও নীলাদ্রি দাসকে জেলে গিয়ে আলাদাভাবে জেরা করল সিবিআই (CBI)। নিয়োগ দুর্নীতি তদন্তে (SSC Scam) সম্প্রতি বেশ কিছু তথ‌্য সিবিআই আধিকারিকদের হাতে এসেছে। এ ছাড়াও কুন্তল ঘোষ জেল থেকে তাঁকে অত‌্যাচার করা হচ্ছে বলে যে চিঠি লিখেছেন, সেই সম্পর্কে আরও কিছু তথ‌্য ওই অভিযুক্তকে দিয়ে যাচাই করান সিবিআইয়ের গোয়েন্দারা। সেই কারণেই বুধবার ওই চিঠি সামনে রেখেই প্রেসিডেন্সি জেলে বসেই বেশ কিছু প্রশ্ন করা হয় কুন্তলকে।

Advertisement

যদিও সিবিআইয়ের দাবি, কুন্তল বেশ কিছু প্রশ্ন এড়িয়ে যাওয়ার চেষ্টা করেছেন। জেরায় মিলেছে কিছু অসঙ্গতিও। শুক্রবার প্রাথমিক শিক্ষক নিয়োগের মামলার অভিযুক্ত কুন্তল ঘোষকে আলিপুর আদালতে পেশ করবে সিবিআই। ওই দিন এই ব‌্যাপারে সিবিআই আদালতকে কিছু তথ‌্য জানাতে পারে। তাই টানা দু’ঘণ্টার উপর কুন্তলকে জেরা করা হয়।

[আরও পড়ুন: জামাইষষ্ঠীতে মিষ্টির সম্ভারে চমক, আম দিয়ে নতুন বানাল হুগলির ফেলু মোদক]

এদিকে, নিয়োগ দুর্নীতির গ্রুপ সি-র অভিযুক্ত ‘নাইসা’র প্রাক্তন কর্তা নীলাদ্রি দাসকে প্রেসিডেন্সি জেলে গিয়ে জেরা করেন সিবিআই আধিকারিকরা। ইতিমধ্যেই ‘নাইসা’র কয়েকজন আধিকারিককে তলব করে সিবিআই জেরা করে। তাঁদের কাছ থেকে বেশ কিছু তথ‌্য পেয়েছেন গোয়েন্দারা। সেই তথ‌্যগুলি যাচাই করার জন‌্যই ‘নাইসা’র প্রাক্তন কর্তা নীলাদ্রি দাসকে জেরা করা হয়। সম্প্রতি একটি বেসরকারি সংস্থার ডিরেক্টর ও হিসাবরক্ষককে তলব করে জেরা করেছে ইডি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement