Advertisement

কলকাতা মেডিক্যাল কলেজ চত্বরে দুই গোষ্ঠীর সংঘর্ষ, একাধিক গাড়িতে ভাঙচুর, জখম ৪

06:54 PM Oct 24, 2021 |

অভিরূপ দাস: কালীপুজোর মিটিং চলাকালীন হামলা। রণক্ষেত্রের চেহারা নিল কলকাতা মেডিক্যাল কলেজ চত্বর (Medical College Kolkata)। আহত কমপক্ষে ৯ জন। পরিস্থিতি আয়ত্তে আনতে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী।

Advertisement

জানা গিয়েছে, ইডেন হসপিটাল রোডের বাসিন্দাদের সঙ্গে ভিকি আলি নামে এক যুবকের শত্রুতা দীর্ঘদিনের। রবিবার বিকেলে কালীপুজো নিয়ে মিটিং চলছিল ওই এলাকায়। অভিযোগ, সেই সময় ভিকি আলির দলবদল মিটিংয়ে উপস্থিত এলাকার বাসিন্দাদের লক্ষ্য করে বোতল ও ইট ছুঁড়তে থাকে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায়। হাতাহাতিতে জড়িয়ে পড়ে দু’পক্ষ।

[আরও পড়ুন: অবিকল স্পাইডারম্যান! বাসের ছাদে খেলা দেখালেন ব্যক্তি, দেখুন ভাইরাল ভিডিও]

সেই সময় ভাঙচুর চালানো হয় বেশ কয়েকটি গাড়িতে। আক্রমণ, পালটা আক্রমণে জখম হন কমপক্ষে ৪ জন। অভিযোগ, সেই সময় ৪ রাউন্ড গুলি চলেছে। অশান্তির জেরে বন্ধ করে দেওয়া হয় হাসপাতালের ৩, ৪ ও ৫ নম্বর গেট। খবর পেয়েই ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। দীর্ঘক্ষণের চেষ্টায় আয়ত্তে আসে পরিস্থিতি। এই অশান্তির ঘটনায় ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে ৩ জনকে।

ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও এখনও থমথমে এলাকা। এবিষয়ে হাসপাতালের সুপার মানব নন্দী বলেন, “এটা হাসপাতালের অভ্যন্তরীন কোনও অশান্তি নয়। বাইরের দুষ্কৃতীদের ঝামেলা। সম্ভবত হাসপাতালের কাজের কাঁচামালের সাপ্লাই নিয়ে ঝামেলা হয়েছে।” তবে হাসপাতাল কর্তৃপক্ষের দাবি অশান্তির কারণে গেট বন্ধ করা হয়নি। প্রতি রবিবারই বিকেলে বন্ধ রাখা হয় নির্দিষ্ট কয়েকটি গেট। এদিকে পুলিশের তরফে জানানো হয়েছে পরিস্থিতি আপাতত নিয়ন্ত্রণে। যদিও গুলি চালানোর ঘটনা ঘটেনি বলেই দাবি পুলিশের। 

[আরও পড়ুন: ‘সুযোগসন্ধানী নতুনদের নিয়ে মাতামাতি ভুল ছিল’, বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক অনুপম হাজরা]

Advertisement
Next