হাওড়ার ভোটার হলেন মুখ্যমন্ত্রীর ভাই বাবুন বন্দ্যোপাধ্যায়, হতে পারেন প্রার্থীও

09:53 PM Jul 06, 2022 |
Advertisement

স্টাফ রিপোর্টার: কালীঘাটের ৩০বি হরিশ চ‌্যাটার্জি স্ট্রিট ছেড়ে এবার হাওড়ার শিবপুরের ভোটার তালিকায় নাম তুললেন মুখ‌্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ছোট ভাই স্বপন বন্দ্যোপাধ্যায় (বাবুন)। ৬/১ দীনু মাস্টার লেনের ঠিকানায় ভোটার লিস্টে নাম তুলেছেন তিনি। সচিত্র পরিচয়পত্রও চলে এসেছে তাঁর কাছে।

Advertisement

আগামী দিনে তিনি যে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চান, তা বুঝিয়ে দিয়েছেন বাবুন বন্দ্যোপাধ্যায় (Babun Banerjee)। বলেছেন, ‘‘হাওড়ায় চাকরি করেছি, হাওড়াকে প্রাণ দিয়ে ভালবাসি, হাওড়াবাসীর পাশে থাকতে চাই।’’ প্রার্থী হওয়া নিয়ে তাঁর বক্তব‌্য, ‘‘আমি দলের কর্মী, দলের কাছে আবেদন করব। যদি প্রার্থী করে তবে অবশ‌্যই মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কর্মসূচি সামনে রেখেই লড়াই করব।’’

[আরও পড়ুন: এক বছরে রান্নার গ্যাসের দাম বাড়ল ২৪৪ টাকা! কেন্দ্রকে তীব্র আক্রমণ তৃণমূল-সহ বিরোধীদের]

সরাসরি নির্বাচনী রাজনীতিতে অংশ না নিলেও বাবুন বন্দ্যোপাধ্যায় ময়দানি রাজনীতিতে পরিচিত মুখ। এই মুহূর্তে তৃণমূলের ক্রীড়া সেলের চেয়ারম্যান তিনি। শতাব্দীপ্রাচীন ক্লাব মোহনবাগানের (Mohun Bagan) কার্যকরী সমিতিরও অন্যতম সদস্য বাবুন। এছাড়াও ময়দানের একাধিক খেলাধুলোর সঙ্গে যুক্ত তিনি।

Advertising
Advertising

[আরও পড়ুন: বিভাজনের রাজনীতি! ৪০ লক্ষ অসমীয়া ভাষী মুসলমানকে ‘ভূমিপুত্র’ মর্যাদা দিল অসম সরকার]

দীর্ঘদিন ধরে কলকাতার পাশাপাশি হাওড়াতেও তিনি সামাজিক নানা ধরনের কর্মসূচিতে অংশ নিয়ে সমান সক্রিয় মুখ্যমন্ত্রীর ভাই। নিয়মিত সমাজসেবা করেন তিনি। করোনা (Coronavirus) কালেও বহু মানুষকে সাহায্য করেছেন বাবুন।

Advertisement
Next