‘রাজনীতিতে না এলে জানাই হত না, অযথা সময় নষ্ট করে কত মানুষ’, রূপার পোস্ট ঘিরে তুঙ্গে গুঞ্জন

07:43 PM Jun 16, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরাবরই ঠোঁটকাটা হিসেবে পরিচিত রূপা গঙ্গোপাধ্যায় (Roopa Ganguly)। তার জন্য একাধিকবার বিতর্কে জড়িয়েছেন। দলের সঙ্গে দূরত্বও বেড়েছে। এবার রূপা গঙ্গোপাধ্যায়ের ফেসবুক (Facebook) পোস্ট ঘিরে তুঙ্গে জল্পনা। রাজনৈতিক মহলে ঘুরপাক খাচ্ছে একটাই প্রশ্ন, তবে কি এবার রাজনীতি ছাড়তে চলেছেন রূপা?

Advertisement

ব্যাপারটা ঠিক কী? গতকাল একটি ফেসবুক পোস্ট করেছেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। তিনি লেখেন, “রাজনীতিতে না এলে জানাই হত না, যে কত অযথা সময় নষ্ট করে মানুষ।” স্বাভাবিকভাবেই সেই পোস্ট ঘিরে নানারকম গুঞ্জন শুরু হয়েছে। সকলেরই প্রশ্ন তবে কি রাজনীতি ছাড়ছেন রূপা? কেউ আবার দলের অন্তর্কলহ নিয়ে মন্তব্য করেছেন। যদিও রূপা গঙ্গোপাধ্যায় নিজেই জানিয়েছেন দল ছাড়ছেন না তিনি।

[আরও পড়ুন: আন্তর্জাতিক স্বীকৃতি রাজ্যের ৩ চিকিৎসকের! শব ব্যবচ্ছেদের বিশেষ প্রক্রিয়া স্থান পেল ব্রিটিশ জার্নালে]

Advertising
Advertising

পোস্টের কমেন্টের উত্তরে বিজেপির কার্যকর্তা রূপাদেবী লিখেছেন, “অনেকের প্রশ্ন কেন এলেন? কেউ আসে কিছু করতে। কেউ আসে কিছু হতে। আমি কিছু করতে এসেছিলাম, নিজের ইচ্ছেয়। আমি গর্বিত যে আমি বিজেপির কার্যকর্তা। আমি প্রধানমন্ত্রীর জন্য গর্বিত।” এই উত্তরেই তিনি বুঝিয়ে দিয়েছেন যে বিজেপির সঙ্গে সম্পর্ক ছেদের কোনও প্রশ্নই নেই। তবে কেন এমন পোস্ট? তা ঠিক স্পষ্ট নয়।

উল্লেখ্য, ২০১৫ সালে বিজেপিতে যোগ দিয়েছিলেন রূপা গঙ্গোপাধ্যায়। পথে নেমে রাজনীতি করতে দেখা গিয়েছে তাঁকে। ২০১৬ সালে বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাও করেছিলেন তিনি। সে বছরই বিজেপি রাজ্যসভার সাংসদ করে তাঁকে।

[আরও পড়ুন: অবশেষে সাসপেনশন প্রত্যাহার, চলতি বিধানসভা অধিবেশনে যোগ দেবেন ৭ বিজেপি বিধায়ক]

Advertisement
Next