shono
Advertisement
CPM

মহিলা সাংবাদিকের শ্লীলতাহানি! তন্ময় ভট্টাচার্যকে সাসপেন্ড করল CPM

সাসপেনশনের সিদ্ধান্তের কথা জানিয়েছেন সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। ঘটনায় উষ্মাপ্রকাশ করেছেন বামনেতা সুজন চক্রবর্তীও।
Published By: Tiyasha SarkarPosted: 07:10 PM Oct 27, 2024Updated: 07:59 PM Oct 27, 2024

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: মহিলা সাংবাদিকের শ্লীলতাহানির অভিযোগ। বামনেতা তন্ময় ভট্টাচার্যের বিরুদ্ধে পদক্ষেপ করল দল। তাঁকে সাসপেন্ড করা হচ্ছে বলে জানিয়েছেন সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম।

Advertisement

এদিন সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম বলেন, "আমি শুনেছি এক তরুণী সাংবাদিক অভিযোগ করেছেন। তন্ময় বরাবরই বাড়ি থেকে সাক্ষাৎকার দেয়, যদিও জানি না কেন এটা করে। তবে যা অভিযোগ পেয়েছি তা খতিয়ে দেখা হবে। এটা কোনওভাবেই ছোট করে দেখা হবে না। আপনারাও কেউ ছোট করে দেখবেন না।" এখানেই শেষ নয়। মহম্মদ সেলিম জানান, তন্ময়বাবুকে সাসপেন্ড করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে কতদিনের জন্য, সেই সংক্রান্ত তথ্য আগামিকাল দেওয়া হবে। এই ঘটনায় উষ্মাপ্রকাশ করেছেন বামনেতা সুজন চক্রবর্তীও। তিনি বলেন, এই ঘটনা অত্যন্ত নিন্দনীয়। দল পদক্ষেপ করছে।

কিন্তু ঠিক কী অভিযোগ উঠেছে তন্ময় ভট্টাচার্যের বিরুদ্ধে? রবিবার দুপুরে এক তরুণী সাংবাদিক ফেসবুক লাইভ করেন। সেখানেই তিনি দাবি করেন, এদিন তাঁর তন্ময় ভট্টাচার্যের সাক্ষাৎকার নেওয়ার কথা ছিল। সেই মতো তিনি সিপিএম নেতার কাছে পৌঁছে যান। তাঁর অভিযোগ, ইন্টারভিউ নেওয়ার আগেই তন্ময়বাবু নাকি তাঁর কোলে বসে পড়েন। মহিলা স্পষ্টভাবে জানান, তিনি এসব পছন্দ করেন না। ওই সাংবাদিকেদর অভিযোগ, বরাবরই নিজের মাত্রার বাইরে গিয়ে ইয়ার্কি-ঠাট্টা করেন তন্ময় ভট্টাচার্য। পছ্ন্দ না হলেও বিষয়টাকে নিজের মতো করে এড়িয়ে যেতেন তিনি। তবে এদিন বিষয়টা মাত্রা ছাড়ানোয় ফেসবুক লাইভ করেন নিগৃহীতা।

এবিষয়ে তন্ময়বাবু বলেন, “আমি ওকে চিনি। একাধিকবার সাক্ষাৎকার নিয়েছে। বরাবরই ঠাট্টা করি। আজ দেখলাম লাইভে এরকম অভিযোগ করছে। সাক্ষাৎকারের কথা প্রসঙ্গ আমি ওর বাঁদিকের পায়ের উপর আঙুল রেখে বলেছি, এখানে? তাতে ও পোটেনশিয়াল রেপিস্ট বলে মন্তব্য করল। এত মানুষের সঙ্গে মিশি, এতজনের সঙ্গে ইয়ার্কি-ফাজলামি করি। কেউ কোনওদিন কিছু বলেনি। ওই মেয়েটিকে আমি মা বলে ডাকি। এমন কথা হতে পারে ভাবিনি।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মহিলা সাংবাদিকের শ্লীলতাহানির অভিযোগ।
  • বামনেতা তন্ময় ভট্টাচার্যের বিরুদ্ধে পদক্ষেপ করল দল।
  • তাঁকে সাসপেন্ড করা হচ্ছে বলে জানিয়েছেন সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম।
Advertisement