shono
Advertisement
CPM

মহিলা সাংবাদিকের 'শ্লীলতাহানি'! এবার কাঠগড়ায় CPM নেতা তন্ময় ভট্টাচার্য

সোশাল মিডিয়ায় গোটা বিষয়টা তুলে ধরে একরাশ ক্ষোভ প্রকাশ করেছেন নিগৃহীতা সাংবাদিক। পোস্টটি শেয়ার করে ধিক্কার জানিয়েছেন দেবাংশু ভট্টাচার্য।
Published By: Tiyasha SarkarPosted: 03:59 PM Oct 27, 2024Updated: 06:46 PM Oct 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাক্ষাৎকারের নামে মহিলা সাংবাদিককে শ্লীলতাহানির অভিযোগ। এবার কাঠগড়ায় সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্য। সোশাল মিডিয়ায় গোটা বিষয়টা তুলে ধরে একরাশ ক্ষোভ প্রকাশ করেছেন নিগৃহীতা সাংবাদিক। পোস্টটি শেয়ার করে ধিক্কার জানিয়েছেন দেবাংশু ভট্টাচার্য। এবিষয়ে তন্ময় ভট্টাচার্য বলেন, "একটা বাচ্চা মেয়ে। ওকে আমি মা বলে ডাকি। ও একথা বলবে ভাবতে পারছি না।" সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম জানিয়েছেন, "বিষয়টিকে গুরুত্ব দিয়ে দেখা হবে। পদক্ষেপ করা হবে। এ ধরনের আচরণকে পার্টি সমর্থন করে না।"

Advertisement

বিষয়টা ঠিক কী? রবিবার দুপুরে এক তরুণী সাংবাদিক ফেসবুক লাইভ করেন। সেখানেই তিনি দাবি করেন, এদিন তাঁর তন্ময় ভট্টাচার্যের সাক্ষাৎকার নেওয়ার কথা ছিল। সেই মতো তিনি সিপিএম নেতার কাছে পৌঁছে যান। তাঁর অভিযোগ, ইন্টারভিউ নেওয়ার আগেই তন্ময়বাবু নাকি তাঁর কোলে বসে পড়েন। মহিলা স্পষ্টভাবে জানান, তিনি এসব পছন্দ করেন না। ওই সাংবাদিকেদর অভিযোগ, বরাবরই নিজের মাত্রার বাইরে গিয়ে ইয়ার্কি-ঠাট্টা করেন তন্ময় ভট্টাচার্য। পছ্ন্দ না হলেও বিষয়টাকে নিজের মতো করে এড়িয়ে যেতেন তিনি। তবে এদিন বিষয়টা মাত্রা ছাড়ানোয় ফেসবুক লাইভ করেন নিগৃহীতা।

এবিষয়ে তন্ময়বাবু বলেন, "আমি ওকে চিনি। একাধিকবার সাক্ষাৎকার নিয়েছে। বরাবরই ঠাট্টা করি। আজ দেখলাম লাইভে...কথা প্রসঙ্গ আমি ওর বাঁদিকের পায়ের উপর আঙুল রেখে বলেছি, এখানে? তাতে ও পোটেনশিয়াল রেপিস্ট বলে মন্তব্য করল। এত মানুষের সঙ্গে মিশি, এতজনের সঙ্গে ইয়ার্কি-ফাজলামি করি। কেউ কোনওদিন কিছু বলেনি।" তিনি আরও বলেন, "ওই মেয়েটিকে আমি মা বলে ডাকি। এমন কথা হতে পারে ভাবিনি।" তৃণমূল নেতা দেবাংশুর কথায়, "তন্ময়বাবুকে সম্মান করতাম। মেয়েটি যখন এমন অভিযোগ করেছে সেটাও খতিয়ে দেখা দরকার।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সাক্ষাৎকারের নামে মহিলা সাংবাদিককে শ্লীলতাহানির অভিযোগ। এবার কাঠগড়ায় সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্য।
  • সোশাল মিডিয়ায় গোটা বিষয়টা তুলে ধরে একরাশ ক্ষোভ প্রকাশ করেছেন নিগৃহীতা সাংবাদিক।
  • পোস্টটি শেয়ার করে ধিক্কার জানিয়েছেন দেবাংশু ভট্টাচার্য।
Advertisement