shono
Advertisement

অসুস্থ বামনেতা সুজন চক্রবর্তী ভরতি বেসরকারি হাসপাতালে, কী জানালেন চিকিৎসকরা?

কবে হাসপাতাল থেকে ছাড়া পাবেন সুজন?
Posted: 03:27 PM Apr 06, 2023Updated: 03:27 PM Apr 06, 2023

রূপায়ন গঙ্গোপাধ্যায় ও ক্ষীরোদ ভট্টাচার্য: হাসপাতালে ভরতি বামনেতা সুজন চক্রবর্তী (Sujan Chakraborty)। বৃহস্পতিবার সকালে বাইপাসের ধারের একটি হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। সূত্রের খবর, কোভিড পরবর্তী সমস্যা ছিলই। চেকআপের জন্য ভরতি হয়েছেন সুজন। 

Advertisement

করোনা আক্রান্ত হওয়ার পর কমবেশি সকলেরই বেশ কিছু সমস্যা রয়ে গিয়েছে। জানা গিয়েছে, সুজন চক্রবর্তীরও করোনা পরবর্তী বেশ কিছু শারীরিক সমস্যা থেকে গিয়েছে। যার চিকিৎসা চলছে। সূত্রের খবর, সেই কারণেই চেকআপের জন্য বৃহস্পতিবার সকালে হাসপাতালে ভরতি করা হয়েছে সুজন চক্রবর্তীকে। আগামিকাল অর্থাৎ শুক্রবারই ছেড়ে দেওয়া হবে। তবে এই মুহূর্তে সুজন চক্রবর্তীর কোনও সমস্যা নেই বলেই খবর। হাসপাতাল সূত্রে খবর, চেকআপের পর শুক্রবার ছেড়ে দেওয়া হবে তাঁকে।

[আরও পড়ুন: প্রতিষ্ঠা দিবসে বিজেপির কার্যালয়ে তালা, আদি-নব্যর গোষ্ঠীকোন্দলে উত্তপ্ত বর্ধমান]

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরে সংবাদ শিরোনামে সুজন চক্রবর্তী। কারণ, বাম আমলে চাকরিতে দুর্নীতির অভিযোগ। শাসকদলের তরফে বারবার নিশানা করা হয়েছে সুজনবাবুকে। কখনও তৃণমূলের তরফে প্রশ্ন তোলা হয়েছে তাঁর স্ত্রী মিলি চক্রবর্তীর চাকরি নিয়ে। কখনও আবার প্রশ্নের মুখে পড়েছেন গোটা পরিবার। শুধু তাই নয়, একটি চিরকুট প্রকাশ্যে এনেছে তৃণমূল। দাবি করা হয়েছে, ওই চিরকুটে চাকরির সুপারিশ করেছিলেন দাপুটে এই বাম নেতা।

[আরও পড়ুন: ওদের পরিচয় ‘পরিবারতন্ত্র’ আর ‘দুর্নীতি’, বিজেপির প্রতিষ্ঠা দিবসে বিরোধীদের তোপ মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement