shono
Advertisement
North Kolkata

খাস কলকাতায় মাটি খুঁড়ে উদ্ধার মহিলার দেহ, চাঞ্চল্য কাশী বোস লেনে

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই এলাকায় জলের পাইপ লাইনের কাজের জন্য পিচের রাস্তা খোঁড়া হয়। ১০ তারিখ পর্যন্ত সেই কাজ চলে। কাজের সঙ্গে যুক্ত কর্মীদের দাবি, তার পরই মাটি দিয়ে ওই গর্ত বুজিয়ে ফেলা হয়। শনিবার দুর্গন্ধ পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। তার পরই মহিলার দেহ উদ্ধার করা হয়।
Published By: Subhankar PatraPosted: 05:50 PM Jul 13, 2024Updated: 06:54 PM Jul 13, 2024

নিরুফা খাতুন: খুনের পর দেহ লোপাটের চেষ্টা! শনিবার বিকালে খাস কলকাতার কাশী বোস লেনের  রাস্তা খুঁড়ে মিলল মহিলার অর্ধনগ্ন মৃতদেহ। কী করে ওই মহিলার দেহ এখানে এল তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে তদন্ত শুরু করেছে। দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সকাল থেকে পচা গন্ধ পাচ্ছিলেন তাঁরা। বিকালে সেই গন্ধ আরও তীব্র হতে থাকে। স্থানীয় কাউন্সিলর-সহ পুলিশকে খবর দেন তাঁরা। পুলিশ এসে মাটি খুঁড়তেই উদ্ধার হয় মহিলার দেহ। জানা যাচ্ছে, বেশ কয়েকদিন ওই এলাকায় জলের পাইপ লাইনের কাজের জন্য পিচের রাস্তা খোঁড়া হয়। ১০ তারিখ পর্যন্ত সেই কাজ চলে। কাজের সঙ্গে যুক্ত কর্মীদের দাবি, তার পরেই মাটি দিয়ে ওই গর্ত বুজিয়ে ফেলা হয়। সেই সময় তাঁরা কিছুই দেখতে পাননি। 

[আরও পড়ুন: ফের শহরে অগ্নিকাণ্ড, সল্টলেকের সিটি সেন্টারের কাছে রেস্তরাঁয় আগুন]

দেহ উদ্ধার ঘিরে ঘনীভূত হয়েছে রহস্য। প্রশ্ন উঠছে গর্তের মধ্যে মৃত মহিলার দেহ এল কী করে? মহিলাকে কী অন্য কোথাও খুন করে দেহ লোপাটের চেষ্টায় কাশী বোস লেনে দেহ ফেলে যাওয়া হয়েছে? উঠে আসছে যৌন নিগ্রহের দিকও। কারণ মহিলার অর্ধনগ্ন দেহ উদ্ধার করেছে পুলিশ। বিশেষ করে তাঁর নিম্নাঙ্গে বস্ত্র ছিল না বলেই জানা গিয়েছে। মহিলার নাম পরিচয় এখনও জানা যায়নি। 

এলাকায় একাধিক সিসিটিভি (CCTV) ক্যামেরা রয়েছে। ক্যামেরাগুলির ফুটেজ খতিয়ে দেখা হবে জানিয়েছে পুলিশ (Police)। এছাড়াও ময়নাতদন্তের রিপোর্ট এলে মহিলার মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে মনে করা হচ্ছে। দেহ উদ্ধারের পর পুলিশের প্রাথমিক অনুমান, মৃত্যুর দু-তিন দিন পরে দেহটি উদ্ধার হয়েছে। তবে খুন নাকি অন্যকিছু সব দিক খতিয়ে দেখছে তদন্তকারীরা। 

[আরও পড়ুন: মানিকতলা তৃণমূলের দখলেই, বিপুল ভোটে জয়ী সাধনজায়া সুপ্তি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • খুনের পর দেহ লোপাটের চেষ্টা!
  • শনিবার বিকালে খাস কলকাতার কাশী বোস লেনের  রাস্তা খুঁড়ে মিলল মহিলার অর্ধনগ্ন মৃতদেহ।
  • কী করে ওই মহিলার দেহ এখানে এল তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে তদন্ত শুরু করেছে।
Advertisement