shono
Advertisement

দিলীপ ঘোষকে ‘গুন্ডা’বলে আইনি বিপাকে অভিষেক, নোটিস পাঠালেন রাজ্য বিজেপির সভাপতি

৩ দিনের মধ্যে ক্ষমা না চাইলে মামলা দায়েরের হুঁশিয়ারি।
Posted: 03:37 PM Nov 30, 2020Updated: 03:56 PM Nov 30, 2020

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: ‘গুন্ডা’ মন্তব্যের জন্য ডায়মন্ড হারবারের সাংসদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিলেন রাজ্য বিজেপির সভাপতি। তার পক্ষের আইনজীবী নোটিস দিয়ে তৃণমূল সাংসদকে মন্তব্য প্রত্যাহার ও নিঃশর্ত ক্ষমা চাওয়ার নির্দেশ দিয়েছেন। অন্যথায় দায়ের করা হবে মামলা। 

Advertisement

রবিবার সাতগাছিয়ায় সভা করেন যুব তৃণমূল সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি সরাসরি আক্রমণ করেন দিলীপ ঘোষকে। মঞ্চ থেকে বলেছিলেন, “দিলীপ ঘোষ (Dilip Ghosh) গুন্ডা, মাফিয়া।” চ্যালেঞ্জ ছুঁড়ে বলেছিলেন ক্ষমতা থাকলে আইনি পদক্ষেপ নিন। শুধু মেদিনীপুরের সাংসদ নন, অমিত শাহ, কৈলাস বিজয়বর্গীয়র ছেলে থেকে শুরু করে মুকুল রায়-সহ একাধিক ব্যক্তিকেই এদিন নিশানা করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পালটা দিয়ে দিলীপ ঘোষ বলেছিলেন, “আমি গুন্ডা তাতে ওঁর কি! এতদিন ওনারা গুন্ডামি করেছে। এবার আমরা করব। দেখি কী করতে পারেন।” যদিও ওই দিন আইনি পদক্ষেপের পরিকল্পনার কথা জানাননি তিনি। 

[আরও পড়ুন: কেন্দ্রীয় কৃষি আইনের বিরোধিতা-সহ একাধিক দাবি, পুরুলিয়ায় উদ্ধার মাওবাদী পোস্টার-ব্যানার]

কিন্তু সোমবার অবশেষে আইনি পদক্ষেপই নিলেন রাজ্য বিজেপির সভাপতি। এদিন তাঁর আইনজীবী পার্থ ঘোষ নোটিস পাঠিয়ে ৩ দিনের মধ্যে বিজেপি সাংসদের কাছে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ক্ষমা না চাইলে মামলা দায়েরের হুঁশিয়ারি দিলেন। এ প্রসঙ্গে পার্থ ঘোষ বলেন, “গতকাল অভিষেক বন্দ্যোপাধ্যায় দিলীপ ঘোষ, অমিতজি-সহ নেতাদের প্রসঙ্গে যা বলেছেন তা অত্যন্ত কুরুচিকর। সেই কারণেই নোটিস পাঠানো হয়েছে তৃণমূল সাংসদকে।” তবে এবিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি অভিষেক।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement