shono
Advertisement

কুণাল ঘোষের নামে ভুয়ো ফেসবুক প্রোফাইল, চাওয়া হচ্ছে টাকা, পুলিশের দ্বারস্থ TMC মুখপাত্র

এর আগেও তাঁর নামে একাধিক ভুয়ো প্রোফাইল তৈরি করা হয়েছে।
Posted: 12:11 PM Aug 25, 2022Updated: 01:41 PM Aug 25, 2022

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষের (Kunal Ghosh) নামে ভুয়ো প্রোফাইল ফেসবুকে। তাঁর ছবি এবং নাম ব্যবহার করে তৈরি হয়েছে ভুয়ো প্রোফাইল। সেখান থেকে যেমন একের পর এক ব্যক্তির কাছে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠানো হচ্ছে, তেমনই চাওয়া হচ্ছে টাকাও। এই মর্মে কলকাতা পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন তৃণমূল (TMC) নেতা। তবে এই প্রথমবার নয়, এর আগেও তাঁর নামে একাধিক ভুয়ো প্রোফাইল তৈরি করা হয়েছে।

Advertisement

নারকেলডাঙা থানায় দায়ের করা লিখিত অভিযোগে কুণাল ঘোষ জানিয়েছেন, গত রাতে বিষয়টি তাঁর নজরে এসেছে। কেউ বা কারা তাঁর নাম এবং ছবি ব্যবহার করে ফেসবুক প্রোফাইল তৈরি করা হয়েছে। সেখান থেকে একাধিক ব্যক্তিকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠানোর পাশাপাশি টাকা চাওয়া হচ্ছে বলে অভিযোগ তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদকের।

[আরও পড়ুন: সৎ মায়ের বঞ্চনায় ঠাঁই হয়েছিল আস্তাকুঁড়ে, নতুন ঠিকানা দিয়ে মানবিক বিচারপতি গঙ্গোপাধ্যায়]

বিষয়টি নিয়ে ফেসবুক পোস্টও করে সকলকে সতর্ক করেছেন তিনি। লিখেছেন, “জরুরি। ফেসবুকে আমার নাম করে অনেকের কাছে ফ্রেন্ড রিকোয়েস্ট যাচ্ছে। আমি কাউকে অনুরোধ পাঠাইনি। দয়া করে কেউ সাড়া দেবেন না। অন্য কেউ কিছু অপকর্ম চালাচ্ছে।”

 

পুলিশকে যথাযথ পদক্ষেপ করার আরজি জানিয়েছেন কুণাল ঘোষ। তিনি আরও জানিয়েছেন, আগেও এই সমস্যার সম্মুখীন হয়েছেন তিনি। পুলিশ তদন্তও করেছে। কিন্তু সমস্যার সমাধান হয়নি। তাই এবার দ্রুত তদন্ত করে অভিযুক্তদের হদিশ বের করার আরজি জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ‘চল ঘুরে আসি’, বৃষ্টিভেজা দিনে ঘুরতে যাওয়ার নাম করে প্রাক্তন প্রেমিককে ‘অপহরণ’ তরুণীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement