Advertisement

Fake Vaccine Case: বিক্ষোভ কর্মসূচির আগেই বাধা, BJP-পুলিশের সংঘর্ষে উত্তপ্ত সুকিয়া স্ট্রিট

03:55 PM Jul 19, 2021 |

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: ভুয়ো ভ্যাকসিন (Fake Vaccine) কাণ্ডের প্রতিবাদে বিজেপি কর্মসূচিকে কেন্দ্রকে ধুন্ধুমার সুকিয়া স্ট্রিটে। পুলিশের সঙ্গে হাতাহাতিতে জড়ালেন পুলিশ ও বিজেপি কর্মীরা। আটক করা হয়েছে রাহুল সিনহা-সহ পদ্মশিবিরের একাধিক কর্মী-সমর্থককে।

Advertisement

ভুয়ো ভ্যাকসিন কাণ্ড নিয়ে তোলপাড় রাজ্য-রাজনীতি। ঘটনার জন্য বারবার রাজ্যকে কাঠগড়ায় তুলেছে বিরোধীরা। আগেই অভিযুক্তদের শাস্তির দাবিতে আজ অর্থাৎ সোমবার পথে নামার সিদ্ধান্ত নিয়েছিল বিজেপি (BJP)। সেই মতোই সোমবার সকালে সুকিয়া স্ট্রিটে জড়ো হন প্রচুর বিজেপি কর্মী-সমর্থকরা। জমায়েত বাড়তে দেখেই পুলিশের তরফে জানানো হয়, বর্তমান পরিস্থিতিতে এই কর্মসূচি করা যাবে না। নিয়ম না মানলে বিপর্যয় মোকাবিলা আইনে পদক্ষেপ করা হবে। পুলিশের হুঁশিয়ারিতে কর্ণপাত না করেই জমায়েত করতে থাকেন। ফলে কর্মসূচি শুরুর আগেই পুলিশের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন বিক্ষোভকারীরা।

[আরও পড়ুন: কড়াকড়িতে পর্যটন শিল্পের ক্ষতি বরদাস্ত নয়, DM-দের কোভিড বিধি শিথিলের নির্দেশ নবান্নের]

পুলিশ-বিজেপি কর্মীদের সংঘর্ষে রীতিমতো রণক্ষেত্রের চেহারা নেয় উত্তর কলকাতার সুকিয়া স্ট্রিট। পুলিশের সঙ্গে বচসায় জড়ান রাহুল সিনহাও। একে একে আটক করে প্রিজন ভ্যানে তোলা হয় রাহুল সিনহা (Rahul Sinha)-সহ একাধিক বিজেপি নেতাকে। বিজেপি নেতার অভিযোগ, অগণতান্ত্রিকভাবে তাঁদের গ্রেপ্তার করা হয়েছে। যদিও বিজেপি নেতাদের সাফ কথা, এভাবে তাঁদের থামানো যাবে না। অভিযুক্তদের শাস্তি না দেওয়া পর্যন্ত প্রতিবাদ চালিয়ে যাবে তাঁরা।

Advertising
Advertising

[আরও পড়ুন: ঘুমন্ত বাবা-মায়ের পাশ থেকে আদিবাসী শিশুকন্যাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ! পুলিশের জালে অভিযুক্ত]

Advertisement
Next