shono
Advertisement

Breaking News

CBI

সিবিআই পরিচয়ে গ্রেপ্তারির ভয় দেখিয়ে ৪৭ লাখ টাকা জালিয়াতি! পুলিশের জালে গুণধর

ধৃতকে জেরা করে চক্রের বাকিদের সন্ধান চালাচ্ছে পুলিশ।
Published By: Tiyasha SarkarPosted: 09:48 AM Oct 18, 2024Updated: 09:48 AM Oct 18, 2024

অর্ণব আইচ: সিবিআই পরিচয়ে ডিজিটাল গ্রেপ্তারির ভয় দেখিয়ে ৪৭ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ। গুণধরকে গ্রেপ্তার করলেন লালবাজারের গোয়েন্দারা। তাকে জেরা করে চক্রের বাকিদের সন্ধান চলছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, ধৃত ব‌্যক্তির নাম শুভজিৎ দাস। তাঁকে দক্ষিণ কলকাতার নেতাজিনগর থেকে পুলিশ গ্রেপ্তার করে। অভিযোগ, নিজেকে সিবিআই অফিসার পরিচয় দিয়ে কলকাতারই এক মহিলাকে ফোন করেন শুভজিৎ। তাঁকে বলা হয় যে, বিদেশ থেকে তাঁর নামে একটি পার্সেল এসেছে। ওই পার্সেলের ভিতর মাদক আছে। একই সঙ্গে তাঁর বিরুদ্ধে আর্থিক তছরূপেরও অভিযোগ রয়েছে। সেই কারণেই তাঁকে ডিজিটাল গ্রেপ্তারি করা হয়েছে। এ হেন ফোন পেয়ে মহিলা ঘাবড়ে যান। সেই সুযোগ নিয়ে তাঁকে বলা হয়, টাকা দিলে তাঁকে ছেড়ে দেওয়া হতে পারে। মহিলা রাজি হতেই তাঁর কাছ থেকে দফায় দফায় ৪৭ লাখ টাকা নেওয়া হয় বলে অভিযোগ।

ওই মহিলা একটি ব‌্যাঙ্ক অ‌্যাকাউন্টে টাকা জমা দেন। ক্রমে তাঁর কাছে আরও টাকা চাওয়া হয়। এক পর্যায়ে তিনি লালবাজারের সাইবার থানায় অভিযোগ দায়ের করেন। লালবাজারের গোয়েন্দারা ব‌্যাঙ্ক অ‌্যাকাউন্টের সূত্র ধরেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। তাকে জেরা করে চক্রের বাকিদের সন্ধান চলছে বলে জানিয়েছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সিবিআই পরিচয়ে ডিজিটাল গ্রেপ্তারির ভয় দেখিয়ে ৪৭ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ।
  • গুণধরকে গ্রেপ্তার করলেন লালবাজারের গোয়েন্দারা।
  • তাকে জেরা করে চক্রের বাকিদের সন্ধান চলছে বলে জানিয়েছে পুলিশ।
Advertisement