shono
Advertisement
Mukul Roy

ভেন্টিলেশন থেকে বেরিয়ে সাড়া দিচ্ছেন? মুকুল রায়ের শারীরিক অবস্থার কথা জানালেন ছেলে

তৃণমূল, বিজেপি দুই দলের নেতারাই ঘন ঘন খোঁজ নিচ্ছেন বাবার, বলছেন শুভ্রাংশু।
Published By: Sucheta SenguptaPosted: 08:39 PM Jul 06, 2024Updated: 08:56 PM Jul 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে উন্নতির ইঙ্গিত। ভেন্টিলেশন সাপোর্ট থেকে বেরিয়েছেন প্রবীণ তৃণমূল নেতা মুকুল রায়। তবে বাইরে থেকে অক্সিজেন দেওয়ার প্রয়োজন হচ্ছে এখনও। আচ্ছন্নভাব পুরোপুরি না কাটলেও একটু-আধটু সাড়া দিচ্ছেন। বাবার সামগ্রিক শারীরিক অবস্থা নিয়ে ইতিবাচক কথা জানালেন ছেলে শুভ্রাংশু রায়। চিকিৎসকদের পর্যবেক্ষণে, সহযোগিতায় মুকুলবাবু উন্নতির দিকে এগোচ্ছেন বলেই জানিয়েছেন ছেলে। সেইসঙ্গে এও জানান, রাজনৈতিক ক্ষেত্রের বন্ধু, সতীর্থরা সর্বক্ষণ খোঁজখবর নিচ্ছেন বর্ষীয়ান বিধায়কের।

Advertisement

প্রায় চারদিনের মাথায় মুকুল রায়ের (Mukul Roy) স্বাস্থ্য নিয়ে খানিকটা সুখবর শোনা গেল। শনিবার বিকেলে ছেলে শুভ্রাংশু বাবার শারীরিক পরিস্থিতির কথা জানালেন সংবাদমাধ্যমে। তাঁর কথায়, ''অস্ত্রোপচারের পর যেমন অবস্থা হয়েছিল, তার চেয়ে কিছুটা ভালো এখন। অক্সিজেন সাপোর্ট আছে, তবে ভেন্টিলেশনের বাইরে আনা হয়েছে। ডাকলে এখন একটু সাড়া দিচ্ছেন। আমরা আশা করি, উনি ভালোর দিকে যাবেন। চিকিৎসকরা অত্যন্ত সহযোগিতা করছেন। সর্বক্ষণ বাবাকে নজরে রেখেছেন। যে সমস্যাটা ছিল সেইসময় পড়ে যাওয়ার পর, মাথায় রক্ত জমাট বেঁধেছিল। এখন আর সেই সমস্যাটা নেই।''

[আরও পড়ুন: যাদবপুরের ছাত্রমৃত্যুর স্মৃতি ফেরাল স্বস্তিকার ‘বিজয়া’]

মুকুল রায় ২০২১ সালে বিজেপির (BJP) টিকিটে লড়াই করে বিধায়ক হয়েছিলেন। খাতায়-কলমে এখনও তিনি গেরুয়া শিবিরের জনপ্রতিনিধি। বিজেপির সদস্যরাও কি তাঁর খোঁজখবর রাখছেন? সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে শুভ্রাংশু (Subhranshu Roy)বলছেন, সব দলের সকলেই খোঁজ নিচ্ছেন সবসময়। তবে এখন রাজনীতি সরিয়ে রেখে বাবার সুস্থতাটাই জরুরি। তাই আলাদা করে তৃণমূল (TMC) বা বিজেপিকে নিয়ে বেশি কিছু বলতে চাননি মুকুলপুত্র। গত বুধবার সন্ধেবেলা নিজের বাড়িতে পড়ে গিয়ে গুরুতর আহত হন ৭০ বছরের বিধায়ক। তাঁকে বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে ভর্তি করার সময় জ্ঞান ছিল না। যথেষ্ট সংকটজনক (Critical) অবস্থায় চিকিৎসা চলেছে। এখনও পুরোপুরি সেই সংকট না কাটলেও সামান্য উন্নতি হয়েছে তাঁর।

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: মেট্রো বা বাইক নয়, হেঁটে একুশের মিছিলে যোগ দিন! দলীয় নেতাদের নির্দেশ তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মুকুল রায়ের স্বাস্থ্য নিয়ে সুখবর শোনালেন ছেলে।
  • ভেন্টিলেশনের বাইরে ৭০ বছর বয়সি বিধায়ক, সামান্য সাড়াও দিচ্ছেন।
  • উন্নতির কথা বললেন জানালেন ছেলে শুভ্রাংশু।
Advertisement