shono
Advertisement

বিশ্বকাপ চলাকালীন জুয়াচক্রের হদিশ, কলকাতার একাধিক জায়গা থেকে গ্রেপ্তার ৫

কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের অভিযানে ধৃত।
Posted: 11:56 AM Nov 06, 2023Updated: 12:02 PM Nov 06, 2023

অর্ণব আইচ: বিশ্বকাপ ক্রিকেটের (ICC World Cup 2023) মাঝেই কলকাতার বুকে বড়সড় জুয়াচক্রের হদিশ পেল পুলিশ। শহরের একাধিক জায়গায় তল্লাশি চালিয়ে মোট ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এরা প্রত্যেকেই রবিবার ইডেন গার্ডেন্সে ভারত-দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপ ক্রিকেট (Cricket)ম্যাচ চলাকালীন জুয়াচক্র চালাচ্ছিল বলে জানতে পারে। গিরিশ পার্ক, নারকেলডাঙা থেকে তাদের গ্রেপ্তার করে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। সোমবার তাদের তোলা হবে আদালতে।

Advertisement

রবিবার সন্ধেবেলা গিরিশ পার্ক (Girish Park) এলাকার একটি ক্যাফেতে বসে জুয়াচক্র চালাচ্ছিল অভিষেক জয়সওয়াল নামে বছর আঠাশের এক যুবক। মাস্টার আইডি দিয়ে বিভিন্ন লোকের সঙ্গে তা চালানো হচ্ছে বলে খবর পায় কলকাতা পুলিশের (Kolkata Police) গোয়েন্দা বিভাগ। সঙ্গে সঙ্গে সেখানে হানা দিয়ে অভিষেককে গ্রেপ্তার করে পুলিশ। তার কাছ থেকে একটি আই ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। গিরিশ পার্ক থানায় বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের হয়েছে অভিষেকের বিরুদ্ধে।

[আরও পড়ুন: কৃষ্ণনগর-করিমপুর প্রস্তাবিত রেলপথের জমি চেয়ে চিঠি রেলের]

জানা গিয়েছে, অভিষেকের সূত্রেই আরও দুজনের নাম পান গোয়েন্দারা। বউবাজার এলাকা থেকে অরুণ আগরওয়াল ও প্রদীপ বর্মাকে গ্রেপ্তার করা হয়। তারাও একইভাবে বেটিং (Betting) চক্র চালাচ্ছিল। এর পর গোপন সূত্রের পুলিশের কাছে আরও খবর আসে, নারকেলডাঙা এলাকার একটি ফ্ল্যাটে জুয়াচক্র চলছে। সেখানে তল্লাশি চালিয়ে কালু সাউ এবং কেশবপ্রসাদ মুন্দ্রা নামে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। সবমিলিয়ে রবিবার কলকাতায় বিশ্বকাপের ম্যাচ চলাকালীন মোট ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে জুয়াচক্র চালানোর অভিযোগে।

[আরও পড়ুন: জল্পনাই সত্যি, সিপিএমের দলীয় মুখপত্রের সম্পাদক বদল, নতুন দায়িত্বে শমীক লাহিড়ি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement