Advertisement

রাজ্যে ভোট পরবর্তী হিংসা দেখে ব্যথিত রাজ্যপাল, পালন করবেন না জন্মদিন

08:55 AM May 18, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতবছর করোনার (CoronaVirus) কারণে জন্মদিন উৎযাদব করতে পারেননি রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। এবছরের পরিস্থিতিও একই। সেই সঙ্গে রয়েছে ভোট পরবর্তী হিংসা। জোড়া কারণে ১৮ মে অর্থাৎ মঙ্গলবার অনাড়ম্বরেই কাটবে ধনকড়ের জন্মদিন। টুইটে নিজেই একথা জানিয়েছেন রাজ্যপাল।

Advertisement

 

[আরও পড়ুন:নারদ মামলায় নয়া মোড়, চার হেভিওয়েটের জামিনে স্থগিতাদেশ কলকাতা হাই কোর্টের ]

সোমবার রাতে একটি টুইট করেন রাজ্যপাল জগদীপ ধনকড়। সেখানে তিনি লেখেন, করোনা ও ভোট পরবর্তী হিংসার (Post Poll Violence) কারণে গত বছরের মতো এবছরও আমার জন্মদিন উদযাপন করা হচ্ছে না।” ইতিমধ্যেই টুইটে ধনকড়কে শুভেচ্ছা জানিয়েছেন নীতিন গড়কড়ি-সহ অনেকে।

 

সোমবার রাতের ওই টুইটেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) বিঁধেছেন ধনকড়। কলকাতা ও রাজ্যপুলিশকে উদ্দেশ করে তিনি বলেন, “কোভিডবিধি (COVID protocol) ও লকডাউনের (Lockdown) নিয়ম মানুন। হিংসার ঘটনার দিকে নজর দিন।” উল্লেখ্য, রাজ্য-রাজ্যপাল সম্পর্ক কোনওদিনই সুমধুর নয়। বারবার নানা কারণে রাজ্যকে আক্রমণ করেছেন ধনকড়। পালটা দিয়েছে রাজ্য। ভোট পরবর্তী হিংসা নিয়েও বারবার রাজ্যের সঙ্গে বাকযুদ্ধে জড়িয়েছেন তিনি। পালটা তাঁর বিরুদ্ধে বিজেপির হয়ে কাজ করার অভিযোগ তুলেছে শাসকদল।

[আরও পড়ুন: ‘ওঁর জন্য প্রাণও দিতে পারি’, শোভনের পাশে দাঁড়ানোয় মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ বৈশাখীর]

Advertisement
Next