Advertisement

মুখ্যমন্ত্রী ও জয় গোস্বামীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর পোস্ট, পুলিশের দ্বারস্থ কবিকন্যা

08:33 PM Jul 23, 2021 |
Advertisement
Advertisement

কলহার মুখোপাধ্যায়: সোশ্যাল মিডিয়া পোস্টে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এবং কবি জয় গোস্বামীকে (Joy Goswami) অপমান করা হয়েছে। এই অভিযোগে বিধাননগর উত্তর থানায় অভিযোগ দায়ের করেছেন কবিকন্যা দেবত্রী গোস্বামী।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

করোনা (Coronavirus) আক্রান্ত হয়েছিলেন জয় গোস্বামী। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে (Beleghata I.D. And B.G. Hospital) ভরতি করা হয়েছিল। বেশ কিছুদিন সেখানে ভরতি ছিলেন।  মাঝে কবির শারীরিক অবস্থার অবনতি হয়েছিল। রক্তে অক্সিজেনের মাত্রা কমে যাওয়ায় অক্সিজেন থেরাপি দিতে হয়েছিল। পরে ধীরে ধীরে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল হয়। ২৪ মে বিপন্মুক্ত হয়ে বাড়ি ফেরেন কবি। তারপরও বেশ কিছুদিন আইসোলেশনে ছিলেন। অভিযোগ, এই সময়ই জয় গোস্বামীর বিরুদ্ধে অপমানজনক মন্তব্য করা হয়। মুখ্যমন্ত্রীরও সম্মানহানি করা হয় বলে অভিযোগ।

[আরও পড়ুন: Karan Johar-এর ছবির অফার ফেরালেন Parambrata Chattopadhyay, কারণ জানালেন অভিনেতা নিজেই]

শোনা গিয়েছে, থানায় দুই জনের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করা হয়েছে। সেই অভিযোগ অনুযায়ী, সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভুল তথ্য দেওয়া হয়েছিল। লেখা হয়েছিল, নজরুল অ্যাকাডেমির (Nazrul Academy) সভাপতি হিসেবে মাসে লক্ষ টাকা রোজগার করেন কবি। তাহলে তাঁর চিকিৎসার খরচ রাজ্য সরকার কেন বহন করছে? মুখ্যমন্ত্রী জয় গোস্বামীর আনুগত্য কিনতে চাইছেন বলেও নাকি মন্তব্য করা হয়। এমন পোস্টের বিরুদ্ধেই অভিযোগ জানান কবিকন্যা দেবত্রী গোস্বামী।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ঘটনায় অসন্তুষ্ট কবি জয় গোস্বামীও। এ বিষয়ে কথা বলতে গিয়ে তিনি জানান, এমন পোস্টের মাধ্যমে শুধুমাত্র তাঁকে অসম্মান করা হয়েছে তা নয়, খোদ মুখ্যমন্ত্রীকেও খাটো করা হয়েছে। এই অসম্মান নেওয়া সম্ভব হচ্ছে না।  সেই কারণেই বিধাননগর উত্তর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। নজরুল অ্যাকাডেমির সভাপতির দায়িত্ব পালনের তিনি কোনও পারিশ্রমিক নেন না বলেও জানান কবি।

[আরও পড়ুন: Murder in the Hills Review: অঞ্জন দত্তের সাধের দার্জিলিংয়ে রহস্য কতটা জমাট বাঁধল?]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next