shono
Advertisement
Bow Bazar

ধর্মতলার অনশন মঞ্চে চৌকি-চেয়ার নিয়ে যেতে বাধা, বউবাজার থানার সামনে বিক্ষোভ

পুলিশ চৌকি ও চেয়ার ছেড়ে দেয়।
Published By: Paramita PaulPosted: 11:49 PM Oct 07, 2024Updated: 12:09 AM Oct 08, 2024

ক্ষীরোদ ভট্টাচার্য: জুনিয়র ডাক্তারদের আমরণ অনশন ঘিরে ফের উত্তেজনা। সোমবার সন্ধেয় অনশন মঞ্চে চৌকি ও চেয়ার নিয়ে যেতে বাধা দেয় পুলিশ। বাজেয়াপ্ত করে রাখা তাঁরা। এর পরই উত্তেজনা ছড়ায় বউবাজার থানা এলাকায়। থানার সামনে জড়ো হয়ে দীর্ঘক্ষণ স্লোগান দিতে থাকেন। এমনকী, পুলিশের সঙ্গে একপ্রস্থ বচসায় জড়ান। পরে পুলিশ চৌকি ও চেয়ার ছেড়ে দেয়। রাতের দিকে সেগুলি ধর্মতলার ধরনামঞ্চে পৌঁছে দেওয়া হয়।

Advertisement

আটটি চৌকি ও ছ'টি চেয়ার নিয়ে এদিন দুটি ভ্যান রিকশা যাচ্ছিল ধর্মতলার অনশনে মঞ্চে। সেই সময় নির্মল চন্দ্র স্ট্রিট থেকে ওই দুটি ভ্যান রিকশাকে আটক করে বউবাজার থানার পুলিশ। কেন আটকানো হল, তার প্রতিবাদে ধর্মতলার অবস্থান মঞ্চ থেকে জুনিয়র চিকিৎসক-সহ সাধারণ কিছু লোকজন বউবাজার থানা ঘেরাও করেন।

রাত ৮টা থেকে বেশ কিছুক্ষণ ঘেরাও বিক্ষোভ চলে। পুলিশের বিরুদ্ধে স্লোগান দেওয়া হয়। যতক্ষণ না নিঃশর্তভাবে ওই সমস্ত মালপত্র ছাড়ার দাবিতে ঘেরাও, বিক্ষোভ চলে। রাতের দিকে চৌকি, চেয়ার ছাড়া হয়। তার পর বিক্ষোভ ওঠে। প্রসঙ্গত, অভয়ার সুবিচারের দাবিতে লড়াই চালিয়ে যাচ্ছেন জুনিয়র ডাক্তাররা। ধর্মতলায় আমরণ অনশনে ৭ চিকিৎসক। সেই ধরনা ঘিরেই বার বার উত্তেজনা ছড়াচ্ছে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জুনিয়র ডাক্তারদের আমরণ অনশন ঘিরে ফের উত্তেজনা।
  • উত্তেজনা ছড়ায় বউবাজার থানা এলাকায়।
  • থানার সামনে জড়ো হয়ে দীর্ঘক্ষণ স্লোগান দিতে থাকেন।
Advertisement