shono
Advertisement
Sreelekha Mitra

দেশের মানবাধিকার কাউন্সিলের জাতীয় মুখপাত্র শ্রীলেখা, 'অমানুষ'দের করলেন সাবধান

অভিনেত্রী নিজেই দিয়েছেন সুখবর।
Posted: 01:50 PM May 05, 2024Updated: 04:05 PM May 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্পষ্ট ভাষায় স্পষ্ট কথা বলতে ভালোবাসেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। নিজের শর্তে বাঁচতে ভালোবাসেন অভিনেত্রী-পরিচালক। এবার তাঁর সাফল্যের মুকুটে যুক্ত হল নতুন পালক। দেশের মানবাধিকার কাউন্সিলের জাতীয় মুখপাত্র হলেন টলিউড তারকা। সোশাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন এই খবর।

Advertisement

ভারত সরকারের কর্পোরেট বিষয়ক মন্ত্রকের অনুমোদিত এলটেরান হিউম্যান রাইটস কাউন্সিল অফ ইন্ডিয়ার সার্টিফিকেট শেয়ার করেছেন শ্রীলেখা। যেখানে তাঁকে সারা দেশের মুখপাত্র হিসেবে ঘোষণা করা হয়েছে। সার্টিফিকেট শেয়ার করে অভিনেত্রী-পরিচালক লিখেছেন, "আমি জানি এটা আমি ডিজার্ভ করি। আমি প্রতিজ্ঞা করছি এই পদের সম্মান রক্ষার্থে নিজের সমস্ত দায়িত্ব নিষ্ঠা সহকারে পালন করব।"

[আরও পড়ুন: ৫ থেকে ১১ মে পর্যন্ত Horoscope: আশা পূরণ হবে? না মানসিক চাপ বাড়বে? জেনে নিন রাশিফল]

হিউম্যান রাইটস কাউন্সিল অফ ইন্ডিয়া ও মাই রিলিজিয়ন অফ লাভ হ্যাশট্যাগ দিয়ে অভিজিৎ রায়কে ধন্যবাদ দেন শ্রীলেখা। এর পরই আবার লেখেন, "অমানুষরা এবার আমার থেকে সাবধান।" নতুন এই সফরের জন্য অনেকেই অভিনেত্রীকে শুভকামনা জানিয়েছেন। ভালোবাসার ইমোজি দিয়ে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁকে।

উল্লেখ্য, সোশাল মিডিয়ায় বেশ সক্রিয় শ্রীলেখা। কখনও দেশের পরিস্থিতি, কখনও রাজ্য রাজনীতি নিয়েও তাঁকে গুরুগম্ভীর পোস্ট দিতে দেখা গিয়েছে। কখনও আবার হালকা মেজাজেই ছবি-ভিডিও পোস্ট করেন। মনের কথা ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। চারপেয়েদের নিজের সন্তানতুল্য মনে করেন তিনি। বাড়ির পোষ্যদের পাশাপাশি রাস্তার সারমেয়দেরও খেয়াল রাখেন। আর অন্যায় দেখলেই করেন প্রতিবাদ।

[আরও পড়ুন: করোনা টিকার পার্শ্বপ্রতিক্রিয়ায় হার্ট অ্যাটাক? বিস্ফোরক শ্রেয়স তলপড়ে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শ্রীলেখা মিত্রর সাফল্যের মুকুটে যুক্ত হল নতুন পালক।
  • দেশের মানবাধিকার কাউন্সিলের জাতীয় মুখপাত্র হলেন টলিউড তারকা।
Advertisement