shono
Advertisement

অনলাইনে ধর্ষণের হুমকি, কলকাতার যুবকের পোস্টে আতঙ্কে যুবতী

মেসেজ দেখলে শিউরে উঠবেন। The post অনলাইনে ধর্ষণের হুমকি, কলকাতার যুবকের পোস্টে আতঙ্কে যুবতী appeared first on Sangbad Pratidin.
Posted: 07:13 PM Oct 10, 2017Updated: 01:43 PM Oct 10, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্মার্টফোন অন করেই যদি ধর্ষণের হুমকির মেসেজ পান! নিশ্চয়ই শিউরে উঠবেন? সেটাই স্বাভাবিক। এমনই হুমকির শিকার হলেন এক যুবতী।

Advertisement

সরাসরি হোক বা অনলাইন, কোনও মহিলার কাছে ধর্ষণের মতো হুমকি সবসময়ই ভয়ঙ্কর। পড়াশোনা বা চাকরি সূত্রে, মহিলাদের অনেক রাত পর্যন্ত আজকাল বাইরে থাকতে হয়। আর সমাজের কিছু হীনমন্য ব্যক্তি তার সুযোগ নিয়ে নিজেদের লালসা মেটানোর চেষ্টা করে। তাই আতঙ্কে থাকতে হয় মহিলাদেরই। সম্প্রতি অনলাইনে এমনই এক ধর্ষণের হুমকি নিয়ে বিতর্ক তুঙ্গে। ঘটনার সূত্রপাত এক যুবতীর সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করা থেকে। অনেকেই ছবিতে নানা কমেন্ট করেছেন। কিন্তু অগ্নিশ্বর চক্রবর্তী নামের এই শহরেরই এক যুবক সেই ছবির নিচে প্রকাশ্যে ধর্ষণের হুমকি দিয়ে একটি মেসেজ পাঠায়। মেসেজটি পড়লে যে কোনও ব্যক্তিই শিউরে উঠবেন। অত্যন্ত অশালীন শব্দ ব্যবহার করেই ধর্ষণের ইচ্ছাপ্রকাশ করেছে সে। যুবকের নৃশংস ও অমানবিক চরিত্রই ধরা পড়ছে সেই লেখায়। যুবতীর ভাইকেও রীতিমতো খুনের হুমকি দিয়েছে সে।

[টাকা আদায় করতেই ধর্ষণের অভিযোগ, পালটা সাফাই ঋতব্রতর]

জানা যাচ্ছে, যুবতী নাকি অগ্নিশ্বরের অপরিচিতই। তা সত্ত্বেও কেন তাঁকে আচমকা ধর্ষণের হুমকি দিল সে? খবর নিয়ে জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় যুবতীর পোস্ট করা একটি ছবির নিচে কমেন্টে একটি স্মাইলি পাঠিয়েছিল ওই যুবক। কিন্তু অচেনা ব্যক্তি হওয়ায় সেই কমেন্টটি যুবতী ডিলিট করে দেন। আর তারপরই এল এই ধর্ষণের হুমকি।

 

‘সন্টু- ইউনাইটেড’ নামের একটি সোশ্যাল পেজ এমন ধরনের মেসেজের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে। ওই পেজের প্রতিষ্ঠাতা প্রণধিকা সিনহা দেববর্মনই অভিযুক্ত অগ্নিশ্বরের বিরুদ্ধে বিধাননগর থানায় অভিযোগ দায়ের করেন। পাশাপাশি এমন ধর্ষণের হুমকির বিরুদ্ধে প্রতিবাদ জানাতে অনলাইন আবেদনও জানিয়েছে সন্টু- ইউনাইটেড। হুমকির মেসেজ ভাইরাল হতেই তার বিরুদ্ধে সুর চড়িয়েছে নেটিজেনরা। একের পর এক রিপোর্ট আসায় ফেসবুকের তরফে অভিযুক্তের অ্যাকাউন্টটি সাসপেন্ড করে দেওয়া হয়েছে। তবে এখনও পর্যন্ত আতঙ্ক কাটেনি ওই যুবতীর। যদিও নেটিজেনদের পাশে পাওয়াই সাহস জোগাচ্ছে তাঁকে।

[বিরল রোগে আক্রান্ত হয়েও ৪১ দিন বেঁচে এই শিশু, মিরাকলের আশায় বাবা-মা]

The post অনলাইনে ধর্ষণের হুমকি, কলকাতার যুবকের পোস্টে আতঙ্কে যুবতী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার