shono
Advertisement
Kolkata Metro

সন্তানকে স্টেশনে রেখে লাইনে ঝাঁপ মহিলার! থমকে মেট্রো পরিষেবা

সকাল ১০টা ৫৪ মিনিটে চাঁদনি চক থেকে আত্মহত্যার চেষ্টার খবর মিলেছে। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো চলাচল করছে না। কোন কোন স্টেশনের মধ্যে চলছে মেট্রো?
Published By: Paramita PaulPosted: 11:12 AM Oct 23, 2024Updated: 02:05 PM Oct 23, 2024

সংবাদ প্রতিদিন ব্যুরো: সন্তানকে স্টেশনে রেখে মেট্রোয় ঝাঁপ মহিলার! অফিস টাইমে ব্যাহত মেট্রো পরিষেবা। ব্যাপক উত্তেজনা চাঁদনি চক মেট্রো স্টেশনে। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো চলাচল করছে না। গিরীশ পার্ক থেকে ময়দান স্টেশন পর্যন্ত বন্ধ পরিষেবা। বেলা ১২টা নাগাদ পরিষেবা স্বাভাবিক হয়। 

Advertisement

কলকাতা মেট্রোর(Kolkata Metro) মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক চন্দ্র জানিয়েছেন, সকাল ১০টা ৫৪ মিনিটে চাঁদনি চক থেকে আত্মহত্যার চেষ্টার খবর মিলেছে। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ পর্যন্ত যার ফলে মেট্রো পরিষেবা বন্ধ রয়েছে। কাটা রুটে মেট্রো চলাচল করছে। দক্ষিণেশ্বর থেকে গিরীশ পার্ক পর্যন্ত মেট্রো আসছে। আবার ময়দান থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো চলছে। আপ লাইনেও একইভাবে মেট্রো চলাচল করছে। বেলা সাড়ে ১১টা পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক হয়নি বলেই খবর। বেলা ১২টা নাগাদ পরিষেবা স্বাভাবিক হয়। 

সূত্রের দাবি, চাঁদনি চক চত্বরের স্কুল থেকে সন্তানকে নিয়ে বাড়ি ফিরছিলেন এক মহিলা। স্টেশনে ঢুকে পরিচিতদের সঙ্গে কথাও বলেন। আচমকা সন্তানকে তাঁদের দিকে ঠেলে দিয়ে লাইনে ঝাঁপ দেন তিনি। চোখের সামনে এই ঘটনা দেখে অসুস্থ হয়ে পড়েন স্টেশনে থাকা স্কুল পড়ুয়ারা ও তাঁদের অভিভাবকরা। তাঁদের নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এখনও মহিলাকে উদ্ধার করা সম্ভব হয়নি। টানেলের ভিতরে আটকে মেট্রোর একটা বড় অংশ। সবমিলিয়ে দিনের ব্যস্ত সময় ব্য়াহত কলকাতার 'লাইফ লাইনে'র পরিষেবা। 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • স্টেশনে সন্তানকে রেখে মেট্রোয় ঝাঁপ মহিলার!
  • অফিস টাইমে ব্যাহত মেট্রো পরিষেবা।
  • দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো চলাচল করছে না।
Advertisement