shono
Advertisement
Cyclone Dana

'ডানা'র ঝাপটায় স্টুডিওপাড়ায় বন্ধ থাকছে শুটিং?

কী বলছে টেলিপাড়া?
Published By: Sandipta BhanjaPosted: 08:04 PM Oct 23, 2024Updated: 09:48 PM Oct 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রমশ এগিয়ে আসছে 'ডানা'। বিপদ বাড়াচ্ছে তার ঝাপটা। যদিও ঘূর্ণিঝড়ের ল্যান্ডফল হবে না বাংলায়। তবে অতি ভারী বৃষ্টিতে ভাসবে চার জেলা। ইতিমধ্যেই সেই অঞ্চলগুলিতে লাল সতর্কতা জারি হয়েছে। কলকাতাতেও কমলা সতর্কতা জারি করেছে হাওয়া অফিস। পরিস্থিতি মোকাবিলায় স্ট্র্যাটেজি সাজিয়ে কোমর বেঁধেছে প্রশাসনও। এমতাবস্থায় টলিপাড়ার মৌসম ভবনের পূর্বাভাস কেমন? 'ডানা'র ঝাপটায় স্টুডিওপাড়ায় কি বন্ধ থাকছে শুটিং?

Advertisement

বুধবার বিকেলের আবহাওয়া দপ্তরের বুলেটিন বলছে, আপাতত পারাদ্বীপ থেকে ৪৯০ কিলোমিটার দূরে রয়েছে 'ডানা'। ধামরা থেকে দূরত্ব ৫২০ কিলোমিটার। বৃহস্পতিবার সকালে তীব্র ঘূর্ণিঝড়ে পরিণত হবে 'ডানা'। এমতাবস্থায় কতটা প্রস্তুত টলিপাড়া? সংবাদ প্রতিদিন ডিজিটালকে লীনা গঙ্গোপাধ্যায় জানালেন, "সবটাই পরিস্থিতির উপর নির্ভর করছে। শুনেছিলাম, বুধবারও তো বেশ প্রভাব পড়ার কথা ছিল। কিন্তু সেটা হয়নি। আসলে সতর্কতার জন্য তিন দিন স্কুল বন্ধ রাখা সম্ভব হলেও মেগা সিরিয়ালের শুটিং বন্ধ করা সমস্যার। তবে সুরক্ষা বা নিরাপত্তার দিকটা ভেবে পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নেওয়া হবে। তবে 'ডানা'র দাপট খুব বেশি না হলে শুটিং হবে। তাছাড়াও আমাদের শনিবার, রবিবার শুটিং বন্ধ থাকে।" অন্যদিকে রণজয় বিষ্ণুর সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি জানালেন, "ডানা নিয়ে এখনও কোনওরকম নির্দেশিকা তো আসেনি আমাদের কাছে। তবে প্রভাব কতটা হবে, সেটা বুজেই সম্ভবত সিদ্ধান্ত নেওয়া হবে।" 

পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারও জানিয়েছেন, "আগাম সেরকম আভাস পেলে সকলের সুবিধার্থে শুটিং বন্ধ রাখতে হবে। তবে এখনও পর্যন্ত সেরকম কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। সবটাই পরিস্থিতির উপর নির্ভর করছে।" অর্ক গঙ্গোপাধ্যায়ের কথাতেও একই সুর। তাঁর কথায়, "কলকাতায় কতটা প্রভাব পড়বে 'ডানা'র, সেদিকটাও দেখতে হবে। ভয়াবহ পরিস্থিতি হলে শুটিং বন্ধ রাখতে হবে।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সংবাদ প্রতিদিন ডিজিটালকে লীনা গঙ্গোপাধ্যায় জানালেন, "সবটাই পরিস্থিতির উপর নির্ভর করছে।"
  • লীনার কথায়, "সতর্কতার জন্য তিন দিন স্কুল বন্ধ রাখা সম্ভব হলেও মেগা সিরিয়ালের শুটিং বন্ধ করা সমস্যার।"
  • পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারও জানিয়েছেন, "আগাম সেরকম আভাস পেলে সকলের সুবিধার্থে শুটিং বন্ধ রাখতে হবে।"
Advertisement