shono
Advertisement
Kolkata

বৃষ্টি থেকে বাঁচতে গিয়ে বিপদ, গল্ফগ্রিনে গাছ ভেঙে মৃত্যু রিকশাচালকের

শুক্রবার সকাল থেকে বৃষ্টিতে ভিজছে কলকাতা।
Published By: Sayani SenPosted: 01:51 PM Jun 28, 2024Updated: 01:51 PM Jun 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃষ্টি থেকে বাঁচতে গিয়ে বিপদ। কলকাতার রাস্তায় গাছ ভেঙে প্রাণ গেল এক রিকশাচালকের। শুক্রবার সকালে এই ঘটনাকে কেন্দ্র গল্ফগ্রিনে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

শুক্রবার সকাল থেকে বর্ষার বৃষ্টিতে ভিজছে কলকাতা। কলকাতার বিভিন্ন প্রান্তে চলছে বৃষ্টি। ভিজেছে গল্ফগ্রিনও। আর তাতেই ঘটল বিপদ। বৃষ্টি থেকে বাঁচতে এদিন সকালে গল্ফগ্রিন সেন্ট্রাল পার্কের কাছে রিকশায় বসেছিলেন অলোক কয়াল নামে রিকশাচালক। আচমকা হুড়মুড়িয়ে একটি গাছ ভেঙে পড়ে। তাতে গুরুতর জখম হন অলোক। রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করা হয়। নিয়ে যাওয়া হয় এম আর বাঙ্গুর হাসপাতালে। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে জানান। জানা গিয়েছে, অলোক কয়াল দীর্ঘদিন ধরে ওই এলাকায় রিকশা চালান। তিনি দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের বাসিন্দা। পুলিশের তরফে তাঁর পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। একমাত্র রোজগেরে অলোকের মৃত্যুতে তাঁর পরিজনদের মাথায় যেন আকাশ ভেঙে পড়েছে।

[আরও পড়ুন: দুঃসাহসী দীপিকা! ‘কল্কি’তে অর্ধনগ্ন অবতারে স্ফীতোদর নিয়ে হাঁটলেন আগুনের উপর]

উল্লেখ্য, হাওয়া অফিস সূত্রে খবর, শুক্রবার দিনভর আকাশ মোটের উপর মেঘলা থাকবে। কলকাতা-সহ দক্ষিণবঙ্গের সব জেলাতেই বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা। সঙ্গে ৩০ থেকে ৫০ কিলোমিটার বেগে বইতে পারে ঝোড়ো হওয়া। দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব ও পশ্চিম মেদিনীপুরের কিছু অংশে ভারী বৃষ্টির সতর্কতাও জারি করা হয়েছে। শনিবারও বাংলার প্রায় সব জেলাতেই বৃষ্টির সম্ভাবনা। বিক্ষিপ্তভাবে ভারী বৃষ্টিতে ভিজতে পারে দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলা। ভারী বৃষ্টি হতে পারে দক্ষিণ ২৪ পরগনা, হুগলি, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর ঝাড়গ্রাম, বাঁকুড়া, পুরুলিয়া, পূর্ব ও পশ্চিম বর্ধমানে। রবিবারও কলকাতা-সহ বীরভূম, মুর্শিদাবাদ ও নদিয়া জেলার কিছু অংশে ভারী বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই গড়িয়াহাটে শুরু হকার সার্ভে, পথে মেয়র পারিষদ দেবাশিস-সহ আধিকারিকরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement