shono
Advertisement

Kunal Ghosh on Suvendu Adhikari: ‘২৪ ঘণ্টার মধ্যে অধিকারী পরিবারের আর্থিক বেনিয়ম সামনে আসবে’, চ্যালেঞ্জ কুণালের

সাংবাদিক বৈঠকে বিস্ফোরক তৃণমূলের মুখপাত্র।
Posted: 04:47 PM Nov 03, 2023Updated: 01:07 PM Nov 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পত্তির খতিয়ান নিয়ে তৃণমূল-বিজেপির চাপানউতোর তুঙ্গে। আরও স্পষ্টভাবে বললে এ নিয়ে সোশাল মিডিয়ায় পোস্ট, পালটা পোস্টে কার্যত ‘যুদ্ধ’ শুরু হয়ে গিয়েছে মুখ্যমন্ত্রী-সহ তৃণমূল নেতৃত্বের সঙ্গে বিরোধী দলনেতার। বুধবার থেকে লাগাতার এ নিয়ে তর্কবিতর্কের মাঝে বড়সড় হুঁশিয়ারি শোনা গেল তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের (Kunal Ghosh) গলায়। শুক্রবার সাংবাদিক সম্মেলনে তিনি বললেন, ”২৪ ঘণ্টার মধ্যে অধিকারী পরিবারের সমস্ত সম্পত্তি সামনে আসবে। সমস্ত আর্থিক বেনিয়ম সামনে আসবে। তথ্য-পরিসংখ্যান দিয়ে দেখানো হবে, কী কী আর্থিক বেনিয়ম হয়েছে। হিসেবে গরমিল হয়েছে। ২৪ ঘণ্টার মধ্যে অধিকারী ব্রাদার্স, অধিকারী প্রাইভেট লিমিটেডের আর্থিক দুর্নীতি সামনে আসবে। সব কিছুর উত্তর দিতে হবে। এই ঘড়ি ধরে বলছি। এসবের উত্তরও দিতে হবে তাঁদের।”

Advertisement

শুক্রবার সাংবাদিক বৈঠকে কুণাল ঘোষের আরও অভিযোগ, ”বাংলার মানুষ ২৪ ঘণ্টার মধ্যে অধিকারীদের সম্পত্তির হিসেবে গরমিল, সন্দেহজনক ব্যাপার যা যা আছে, সেসব জানতে পারবেন।” কে আনবেন প্রকাশ্যে? এ বিষয়ে অবশ্য তৃণমূল মুখপাত্রের দাবি, তা তিনি জানেন না। তবে সব তৈরি আছে। কেউ না কেউ তা ফাঁস করবেন।

[আরও পড়ুন: Abhijit Vinayak Banerjee: প্রয়াত নোবেলজয়ী অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের মা, শোকপ্রকাশ মমতার]

উল্লেখ্য, বুধবার নাম না করে অধিকারী পরিবারের সম্পত্তির বিষয়ে মুখ্যমন্ত্রী হুঁশিয়ারি দিয়েছিলেন, ‘কেঁচো খুড়তে কেউটে বেরিয়ে আসবে।’ এর জবাবে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) নিজের আয়কর রিটার্নের (IT Return) নথি সোশাল মিডিয়ায় প্রকাশ করেছিলেন। তা নিয়েও কটাক্ষ করেন কুণাল ঘোষ (Kunal Ghosh)। আর শুক্রবার তিনি ২৪ ঘণ্টার মধ্যে অধিকারী পরিবারের বেনিয়ম ফাঁস করার হুঁশিয়ারি দিলেন।

[আরও পড়ুন: Jyotipriya Mallick: ‘মমতাদি সব জানে, আমি দলের সঙ্গে আছি’, ফের নিজেকে ‘নির্দোষ’ দাবি জ্যোতিপ্রিয়র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement