shono
Advertisement
Mithun Chakraborty

রাজনীতি ছাড়ছেন মিঠুন! ভোট দিয়ে কী বললেন 'মহাগুরু'?

শনিবার সকাল সকাল বেলগাছিয়া কেন্দ্রে ভোট দিলেন মিঠুন চক্রবর্তী।
Published By: Akash MisraPosted: 09:04 AM Jun 01, 2024Updated: 01:41 PM Jun 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার সকাল সকাল বেলগাছিয়া কেন্দ্রে ভোট (Lok Sabha 2024) দিলেন মিঠুন চক্রবর্তী। প্রায় ৪০ মিনিট ধরে সাধারণ মানুষের সঙ্গে লাইনে দাঁড়িয়েই নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করলেন 'মহাগুরু'। তবে মিঠুন (Mithun Chakraborty) যেখানে, চমক সেখানে।  ভোট (West Bengal Lok Sabha Election 2024) দিয়ে বেরিয়ে রাজনীতি ছাড়ার ইঙ্গিত দিয়ে রীতিমতো সবাইকে চমকে দিলেন অভিনেতা। এই ভোট কেন্দ্রেই মিঠুনকে দেখে 'চোর' শ্লোগান শোনা যায়।

Advertisement

এদিন ভোটকেন্দ্রে দাঁড়িয়ে সংবাদমাধ্যমকে তিনি জানালেন, ''আমি কোনও সময়ই দুটো কাজ একসঙ্গে করি না। আমার পার্টি হয়ে কাজ করার কথা ছিল ৩০ তারিখ পর্যন্ত। সেটা করে দিয়েছি। এবার আমার কাজ হল, আমার নিজের সিনেমার জগতে ঢুকে যাওয়া। তাই সিনেমার কথা বলব, রাজনীতির কথা বলব না।''

[আরও পড়ুন: দার্জিলিংয়ে পূর্ণিমার রাতে চা পাতা তুললেন নীল-তৃণা, ১ কেজি চায়ের দাম ১ লক্ষ টাকা!]

এক সময় তাঁর বামপন্থায় বিশ্বাস ছিল। তৃণমূল কংগ্রেসের মনোনয়নে রাজ্যসভার সাংসদ হয়েছিলেন। এখন তিনি গেরুয়া শিবিরের সৈনিক। চরম গরমেও বিজেপির হয়ে ভোটের প্রচারেও দেখা গিয়েছিল তাঁকে। তবে এবার রাজনীতি থেকে যে তাঁর মন উঠে গিয়েছে, তার ইঙ্গিত পাওয়া গেল মিঠুনের আজকের বক্তব্যে।

বহুদিন পরে সিনেপর্দায় ফিরে এসে একের পর এক সুপারহিট ছবি দিচ্ছেন মিঠুন। যার মধ্যে রয়েছে দেবের সঙ্গে 'প্রজাপতি', 'কাবুলিওয়ালা'। এই মুহূর্তে তাঁর ঝুলিতে রয়েছে রাজ চক্রবর্তীর ছবিও। এই ছবিতে ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে জুটি বাঁধবেন মিঠুন। অন্যদিকে, সোহমের প্রযোজনায় তৈরি একটি ছবিতেও দেখা যাবে তাঁকে। ঝুলিতে এতগুলো ছবি নিয়ে, তিনি যে রাজনীতিতে মন দিতে পারবেন না, তাই স্পষ্ট করলেন মহাগুরু।

[আরও পড়ুন: তাজ হোটেলে পথকুকুরদের আশ্রয়, রতন টাটায় মুগ্ধ মিমি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বহুদিন পরে সিনেপর্দায় ফিরে এসে একের পর এক সুপারহিট ছবি দিচ্ছেন মিঠুন।
  • তবে ভোট দিয়ে বেরিয়ে রাজনীতি ছাড়ার ইঙ্গিত দিলেন অভিনেতা।
Advertisement