shono
Advertisement

Maa Flyover: ১৯ দিন আংশিক বন্ধ মা উড়ালপুল, ভোগান্তি এড়াতে রাস্তায় বেরনোর আগেই জেনে নিন দিনক্ষণ

কবে থেকে বন্ধ থাকবে মা উড়ালপুল?
Posted: 06:14 PM Apr 04, 2022Updated: 07:53 PM Apr 04, 2022

অর্ণব আইচ: মা উড়ালপুল (Maa Flyover) ব্যবহারকারীদের জন্য দুঃসংবাদ। কারণ, আগামী ১৯ দিন রাতে মা উড়ালপুলে সাধারণের যাতায়াতে জারি নিষেধাজ্ঞা। সোমবার রাত সাড়ে ১১টা থেকে ভোর ৬টা পর্যন্ত বন্ধ থাকবে এই উড়ালপুল। তবে দিনের বেলা স্বাভাবিকভাবে গাড়ি চলাচল করবে।

Advertisement

শহরের এক প্রান্ত থেকে অপর প্রান্তে দ্রুত পৌঁছনোয় বাধা যানজট। তার উপর অফিস টাইমের ব্যস্ততা নিয়ে তো কিছু বলারই নেই। অনেক সময়ই পথচলতিদের নির্দিষ্ট গন্তব্যে পৌঁছতে অনেক বেশি সময় লাগে। তবে তা কিছুটা হলেও সহজ করে দিয়েছে মা উড়ালপুল।  এই ফ্লাইওভারটি ইএম বাইপাসকে পার্ক সার্কাস সেভেন পয়েন্টের সঙ্গে যুক্ত করে। প্রায় সাড়ে ৭ কিলোমিটার লম্বা ফ্লাইওভারের জন্য অতি দ্রুত গন্তব্যে পৌঁছতে পারেন ব্যবহারকারীরা।  

[আরও পড়ুন: মাধ্যমিকেও পুষ্পা রাজ! ‘আপুন লিখেগা নেহি,’ উত্তরপত্রে লিখল পরীক্ষার্থী, হতভম্ব শিক্ষক]

এবার রাত ১১টা থেকে ভোর ৬টা পর্যন্ত বন্ধ থাকবে মা উড়ালপুল (Maa Flyover)। সোমবার থেকে আগামী ১৯ দিন উড়ালপুল বন্ধ থাকবে। সংস্কারের কাজের জন্য আংশিকভাবে বন্ধ থাকবে এই গুরুত্বপূর্ণ উড়ালপুল। এই সময়ে মা উড়ালপুল ব্যবহারকারীরা ভুল করে যাতে চলে না আসেন, সে কারণে একাধিক সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হচ্ছে। বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় ‘ওয়ার্ক ইন প্রোগ্রেস’ বোর্ড লাগাতে হবে। রাতে কাজের জন্য উড়ালপুল বন্ধ থাকলেও সকালে যাতে যানচলাচলে কোনও সমস্যা না হয়, সেদিকে নজর রাখতে হবে।

এদিকে, চিনা মাঞ্জার দাপট রুখতে মা উড়ালপুলের দু’দিকে লোহার জাল লাগানোর জন্য কেএমডি’র (KMDA) কাছে প্রস্তাব দেয় কলকাতা পুলিশ। এর আগে উড়ালপুলের ৯০০ মিটার পর্যন্ত লোহার জাল লাগানোর প্রস্তাব দেওয়া হয়েছিল। প্রায় ২০ লক্ষ টাকা খরচ করে লোহার জাল লাগানোও হয়েছিল। যে জায়গায় লোহার জাল লাগানো হয় সেখানে কোনও বিপদ ঘটেনি।

[আরও পড়ুন: হনুমানকে রোজ খাবার দিতেন বৃদ্ধা, অসুস্থ হওয়ার পর মানুষের মতোই সেবা করছে না-মানুষ!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement