shono
Advertisement

Madan Mitra: ‘ওঁর জায়গায় আমি হলে…’, নুসরত বিতর্কে মুখ খুললেন মদন

ফ্ল্যাট দুর্নীতিতে নাম জড়িয়েছিল বসিরহাটের সাংসদ নুসরত জাহানের।
Posted: 03:25 PM Aug 03, 2023Updated: 05:09 PM Aug 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফ্ল্যাট দুর্নীতি সংক্রান্ত অভিযোগ ওড়াতে সাংবাদিক সম্মেলন করেছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। কিন্তু সাংবাদিকদের প্রশ্নের জবাব দেননি তিনি। বরং ‘মেজাজ হারিয়ে’ মাত্র ৭ মিনিটে সাংবাদিক বৈঠক সেরে উঠে যান। বিষয়টিকে ভালভাবে দেখছেন না কামারহাটির বিধায়ক মদন মিত্র। তাঁর মতে, শেষ প্রশ্ন অবধি জবাব দিয়ে ওঠা উচিত ছিল সাংসদের।

Advertisement

এক সংবাদমাধ্যমকে দেওয়া প্রতিক্রিয়ায় রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা কামারহাটির বিধায়ক জানিয়েছেন, “আমার মনে হয়, কোনও অভিযোগ উঠলে সামনে দাঁড়িয়ে তার মুখোমুখি হতে হয়।” প্রশ্ন এড়ালে মানুষের মনে আরও সন্দেহ বাড়ে বলে মত মদন মিত্রর (Madan Mitra)। তাঁর কথায়, “আমি যদি প্রশ্ন এড়িয়ে যাই, তাহলে মানুষের মনে এই প্রশ্নটা থাকবে যে কেন প্রশ্নটা এড়িয়ে গেলাম।” কামারহাটির বিধায়ক নুসরত জাহানের জায়গায় থাকলে কী করতেন, তাও জানিয়েছেন তিনি। মদন মিত্র বলছেন, “যদি নুসরতের জায়গায় আমি হতাম, তাহলে শেষ প্রশ্ন পর্যন্ত উত্তর দিয়েই উঠতাম। কারণ উত্তরটা না দিয়ে গেলে প্রশ্নটা প্রশ্নই থেকেই যেত।”

ফ্ল্যাট দুর্নীতিতে নাম জড়িয়েছিল বসিরহাটের সাংসদ নুসরত জাহানের। টলিউড নায়িকা তথা বসিরহাটের সাংসদের বিরুদ্ধে শঙ্কুদেব পণ্ডার অভিযোগ, কো-অপারেটিভ সিস্টেমের মাধ্যমে ফ্ল্যাট কেনার জন্য মেসার্স সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড নামে একটি কোম্পানিকে ৫ লক্ষ ৫৫ হাজার করে টাকা দেন তাঁরা। তাঁদের দাবি, ওই সময় ওই কোম্পানির একজন ডিরেক্টর ছিলেন বর্তমান তৃণমূল সাংসদ নুসরত জাহান। এই সংস্থাটি ওড়িশার বলে জানা গিয়েছে। প্রতারিতদের অভিযোগ, তাঁদের বলা হয়েছিল পরবর্তী চার বছরের মধ্যে ফ্ল্যাট তৈরি করে দেওয়া হবে। তবে ২০১৮ সালের পরও ফ্ল্যাট পাননি তাঁরা। এই অভিযোগের পর থেকে নুসরতের সঙ্গে কোনও যোগাযোগ করা যায়নি। বুধবার সকালেই জানা যায়, কলকাতা প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলন করে সমস্ত অভিযোগের জবাব দেবেন সাংসদ। 

 ফ্ল্যাট দুর্নীতি সংক্রান্ত সমস্ত অভিযোগ উড়িয়ে দাবি তৃণমূল সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan)। যদি ‘আমার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে পারেন তাহলে যা বলবেন তাই করব’, পালটা চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিনেত্রী। হাসিমুখে সাংবাদিক বৈঠকে ঢুকলেও বেরনোর সময় মেজাজ হারান অভিনেত্রী। মাত্র ৭ মিনিটেই শেষ হয়ে যায় তাঁর সাংবাদিক বৈঠক। নিজের বক্তব্য তুলে ধরলেও কোনও প্রশ্নের উত্তর দেননি নুসরত। এনিয়েই নতুন করে বিতর্ক দানা বেঁধেছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement