shono
Advertisement
Kolkata

মডেলিং করতে আসা মহিলার শ্লীলতাহানি! গ্রেপ্তার মেকআপ প্রতিষ্ঠানের মালিক

অন্যদিকে, কোচবিহারে এক মূক-বধির গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এলাকার এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Published By: Subhankar PatraPosted: 09:42 PM Sep 03, 2024Updated: 09:42 PM Sep 03, 2024

নিরুফা খাতুন: আর জি কর কাণ্ডে উত্তাল বঙ্গ সমাজ। চারিদিকে প্রতিবাদের ঝড়। এই আবহেই খাস কলকাতার এমজি রোডের এক মেকআপ প্রতিষ্ঠানের মালিকের বিরুদ্ধে শ্লীলতাহানীর অভিযোগ তুললেন সেই অ্যাকাডেমির ছাত্রী। অভিযোগ, তিনি প্রতিষ্ঠানে প্রবেশ করার পর তাঁর শ্লীলতাহানি করা হয়। হরিদেবপুর থানায় অভিযোগ জানিয়েছেন নির্যাতিতা। অভিযুক্তকে গ্রেপ্তার করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: ১৬ স্টেশনে আরও সকালে মিলবে মেট্রো, জেনে নিন সময়সূচি]

নির্যাতিতা পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন, মঙ্গলবার ১১টা ৪৫-এর দিকে তিনি প্রতিষ্ঠানে মডেলিংয়ের জন্য গেলে ওই অ্যাকাডেমি মালিক পঙ্কজ বিশ্বাস তাঁর শ্লীলতাহানি করেন। তার পরেই সেখান থেকে বেরিয়ে থানায় অভিযোগ জানান তিনি। মহত্মা গান্ধীর রোডের বাসিন্দাকে সঙ্গে সঙ্গে গ্রেপ্তার করে পুলিশ। ভারতীয় ন্যায় সংহিতার ৭৪,৭৬, ১২৬(২), ৩৫১(২)-সহ বিভিন্ন ধারায় অভিযোগ দায়ের করে তদন্ত শুরু করেছে হরিদেবপুর থানার পুলিশ। 

অন্যদিকে, কোচবিহারের মাথাভাঙা ১ ব্লকের পচাগর গ্রাম পঞ্চায়েত এলাকায় মূক ও বধির গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে সুশান্ত সিং নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মাথাভাঙার অতিরিক্ত পুলিশ সুপার সন্দীপ গড়াই সাংবাদিক সম্মেলন করে বলেন, " মূক ও বধির মহিলার স্বামী কাজের সূত্রে বাইরে থাকে। বাবা-মায়ের সঙ্গেই থাকতেন মহিলা। সোমবার সুশান্ত সিং নামে এক ব্যক্তি বাড়িতে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। নির্যাতিতার পরিবারের অভিযোগের ভিত্তিতে বুধবার অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।"

[আরও পড়ুন: কর্তৃপক্ষ চাইলে ইস্তফায় রাজি সিপি! বৈঠকের পর দাবি আন্দোলনকারীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর কাণ্ডে উত্তাল বঙ্গ সমাজ। চারিদিকে প্রতিবাদের ঝড়।
  • এই আবহেই খাস কলকাতার এমজি রোডের এক মেকআপ প্রতিষ্ঠানের মালিকের বিরুদ্ধে শ্লীলতাহানীর অভিযোগ তুললেন সেই অ্যাকাডেমির ছাত্রী।
  • অভিযুক্তকে গ্রেপ্তার করে তদন্ত শুরু করেছে পুলিশ।
Advertisement