shono
Advertisement

Breaking News

Sealdah

রুফটপ পার্টিতে গাঁজা সরবরাহ! ভোটগণনার আগের দিন শিয়ালদহে গ্রেপ্তার যুবক

উত্তরবঙ্গ থেকে সোদপুরে পাচারের ছক ছিল ধৃতের, রেল পুলিশের গোপন অভিযানে তা বানচাল হয়ে গেল। উদ্ধার হওয়া গাঁজার বাজারমূল্য ৩ লক্ষ টাকা।
Published By: Sucheta SenguptaPosted: 04:43 PM Jun 03, 2024Updated: 05:14 PM Jun 03, 2024

সুব্রত বিশ্বাস: লোকসভা নির্বাচনের ফলপ্রকাশের আগের দিনই শিয়ালদহ স্টেশন গাঁজা পাচার চক্রের হদিশ। উদ্ধার প্রচুর পরিমাণ গাঁজা। পাচারের চেষ্টার অভিযোগে গ্রেপ্তার যুবক। উত্তরবঙ্গ থেকে শহরের রুফটপ পার্টিগুলিতে এই গাঁজা ছড়িয়ে দেওয়ার জন্য আনা হচ্ছিল। ধৃতকে জেরা করে এমনই জানতে শিয়ালদহ রেল পুলিশ। উদ্ধার গাঁজার পরিমাণ প্রায় ২৩ কেজি। দাম তিন লক্ষের কাছাকাছি। ধৃত বিশ্বজিৎ দাস কোচবিহারের (Cooch Behar) চাঁদমারি কাতামারী এলাকার বাসিন্দা।

Advertisement

জেরায় ধৃত বিশ্বজিৎ দাস জানিয়েছে, নিউ আলিপুরদুয়ার স্টেশনে অলিপুরদুয়ারের (Alipurduar) রাজু সরকার, প্রীতম মোদক তাকে গাঁজা ভর্তি দুটি ব্যাগ দেয়। সেগুলি সোদপুর (Sodpur) স্টেশনে পৌঁছে দেওয়ার কথা বলে। তবে কার হাতে সেসব দেওয়া হবে, তা জানা ছিল না বলে দাবি বিশ্বজিতের। সোমবার ভোর পাঁচটা নাগাদ উত্তরবঙ্গ এক্সপ্রেসে শিয়ালদহ (Sealdah) আসে বিশ্বজিৎ। গোপন সূত্রে খবর পেয়ে আগেই তৈরি ছিল আরপিএফ ও জিআরপি কর্মীরা। দুটি ব্যাগ বহনকারী যুবকে দেখে সন্দেহ হওয়ায় তাকে ধরে জিজ্ঞাসাবাদ করতেই অপরাধ স্বীকার করে নেয় ধৃত যুবক। এর পরই তাকে নারকোটিক আইনে গ্রেপ্তার করে রেল পুলিশ।

[আরও পড়ুন: স্বাধীনতার ৭ দশক পর গণতন্ত্রের অংশ! এই প্রথম ভোট দিল নিকোবরের শম্পেনরা]

ধৃত বিশ্বজিৎ দাস জানিয়েছে, টাকার বিনিময়ে সে এই গাঁজা পৌঁছে দিচ্ছিল। ট্রেনের টিকিট কেটে তাকে উত্তরবঙ্গ (Uttarbanga) এক্সপ্রেসে তুলে দেয় রাজু ও প্রীতম। শিয়ালদহে নেমে লোকালে সোদপুর যাওয়ার কথা ছিল। কিন্তু বিধি বাম! রেল পুলিশের হাতে ধরা পড়ে যায় সে। জেরায় ধৃত জানিয়েছে, যারা তাকে এই গাঁজা পাচারের দায়িত্ব দিয়েছিল, তাদের থেকেই শুনেছে যে শহরের বিভিন্ন পার্টিতে এসব সরবরাহ করার লক্ষ্যেই তা আনা হয়েছিল।

[আরও পড়ুন: সমীক্ষায় ফের মোদি সরকার, অধিকৃত কাশ্মীর বাঁচাতে চিনের দরবারে পাক প্রধানমন্ত্রী!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শিয়ালদহ থেকে গ্রেপ্তার উত্তরবঙ্গের যুবক।
  • ২৩ কেজি গাঁজা উদ্ধার, যার বাজারমূল্য ৩ লক্ষ টাকা।
Advertisement