হাওড়া ময়দানে বিধ্বংসী অগ্নিকাণ্ড, দাউদাউ করে জ্বলছে ব্যাগের দোকান

01:52 PM Sep 19, 2022 |
Advertisement

অরিজিৎ গুপ্ত: পুজোর মুখে হাওড়ায় (Howrah) বিধ্বংসী অগ্নিকাণ্ড। সোমবার হাওড়া ময়দানের একটি ব্যাগের দোকান দাউদাউ করে জ্বলতে থাকে। নিমেষে কালো ধোঁয়ায় ঢেকে যায় গোটা এলাকা। ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৮টি ইঞ্জিন। কীভাবে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। ঘিঞ্জি এলাকা হওয়ায় আগুন নেভাতেও বেশ বেগ পেতে হচ্ছে দমকলকে।  

Advertisement

সোমবার বেলা ১২টা নাগাদ হাওড়ার জিটি রোডের একটি ব্যাগের দোকান থেকে ধোঁয়া বেরতে দেখা যায়। একটি পাঁচতলা বহুতলে ওই ব্যাগের দোকান। যার দোতলায় রয়েছে ব্যাংকও। মুহূর্তে লেলিহান শিখা প্রায় গোটা দোকানকে গ্রাস করে। আগুন ছড়িয়ে পড়ে নিমেষে। খবর দেওয়া হয় দমকলে। একে একে দমকলের ৬টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয়।

[আরও পড়ুন: গরু পাচার মামলার তদন্তে সায়গল হোসেনের মা ও স্ত্রীকে তলব ইডি’র, দিল্লিতে হাজিরার নির্দেশ]

হাওড়া ময়দান একেই ঘিঞ্জি এলাকা। একের পর এক দোকানের সারি। তার উপর আবার পুজোর সময় হাওড়া ময়দানে ভিড় থাকে যথেষ্ট। তার ফলে স্বাভাবিকভাবেই আগুন নেভাতে বেগ পেতে হয় দমকলকে। আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কাও করা হচ্ছে।

Advertising
Advertising

দমকল কর্মীরা যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর চেষ্টা করছে। কেউ ওই ব্যাগের দোকানের ভিতরে আটকে পড়েছেন কিনা, তা দেখা হচ্ছে। শর্ট সার্কিট নাকি অন্য কোনও কারণে ওই দোকানটিতে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। আগুন নেভানোর পরই তা তদন্ত করে দেখা হবে বলেই জানান দমকল কর্মীরা।

[আরও পড়ুন: বিধানসভায় শুরুতেই হট্টগোল, তৃণমূলের মানিক ভট্টাচার্যকে ‘চোর’ বলে কটাক্ষ মিহির গোস্বামীর]

Advertisement
Next