shono
Advertisement

১৭দিন পর হাসপাতাল থেকে ছুটি পেলেন সৌরভের মা, আগামী সপ্তাহে বসতে পারে স্টেন্ট

শনিবার হাসপাতালেই নিরূপা দেবীর জন্মদিন সেলিব্রেট করা হয়েছিল।
Posted: 04:56 PM Feb 18, 2024Updated: 04:56 PM Feb 18, 2024

আলাপন সাহা: ১৭দিন পর সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছুটি পেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা নিরূপা গঙ্গোপাধ্যায়। তবে ছাড়া পেলেও আপাতত বাড়িতে ডাক্তারি পর্যবেক্ষণের মধ্যেই থাকতে হবে তাঁকে।

Advertisement

স্ট্রোকের কারণে গত ১ ফেব্রুয়ারি কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল সৌরভের (Sourav Ganguly) মাকে। সৌরভের দাদা তথা সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায় জানিয়েছিলেন, সেদিন দুপুরের দিকে শারীরিকভাবে অস্বস্তিবোধ করছিলেন নিরূপা দেবী। দ্রুত ইসিজি করানো হয়। ইসিজি রিপোর্ট বিশেষ ভালো না আসায় সোজা হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছিলেন, মাইলড স্ট্রোক হয়েছে। চিকিৎসায় ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন তিনি। স্নেহাশিস আরও জানিয়েছিলেন, স্টেন্ট বসানো হতে পারে। ডক্টর আফতাব খানের তত্বাবধানে ছিলেন তাঁদের মা।

[আরও পড়ুন: রচনার ‘দিদি নম্বর ১’-এ বাংলার দিদি মমতা! প্রথমবার রিয়ালিটি শোয়ে মুখ্যমন্ত্রী?]

তবে স্টেন্ট বসানোর আগেই আজ, রবিবার তাঁদের ছুটি দিল হাসপাতাল। আপাতত চিকিৎসকদের নির্দেশ থেকে বিশ্রামে থাকতে হবে। প্রয়োজনীয় শুশ্রুষাও চলতে থাকবে। আগামী সপ্তাহে ফের হাসপাতালে চেক-আপের জন্য নিয়ে যাওয়া হবে নিরূপা দেবীকে। সেই সময় স্টেন্ট বসানো হতে পারে বলে খবর। পুরোটাই চিকিৎসকদের পরামর্শ মেনে হবে।

শনিবার হাসপাতালেই নিরূপা দেবীর জন্মদিন সেলিব্রেট করা হয়েছিল। চিকিৎসক এবং হাসপাতাল কর্মীদের উপস্থিতিতে বেডে বসেই কেক কাটেন তিনি। উপস্থিত ছিলেন সৌরভও। নিজে হাতে মাকে কেক খাইয়ে দেন। পরের দিনই সুস্থ হয়ে বাড়ি ফিরলেন নিরূপা দেবী। ফলে গঙ্গোপাধ্যায় পরিবারে আপাতত স্বস্তি।

[আরও পড়ুন: এবার মাধ্যমিকের নম্বর অনলাইনে জমা করবেন শিক্ষকরা, বড়সড় সিদ্ধান্ত নিল পর্ষদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement