shono
Advertisement
Nabanna Abhijan

হাই কোর্টে 'নিখোঁজ' মামলা, 'অশান্তির আশঙ্কায় চার ছাত্রকে গ্রেপ্তার', বিবৃতি পুলিশের

রাজ্য পুলিশের তরফে সোশাল মিডিয়ায় পোস্ট করে জানানো হল, অশান্তির ছক ছিল তাঁদের, সেই আশঙ্কায় গ্রেপ্তার করা হয়েছে।
Published By: Sucheta SenguptaPosted: 11:35 AM Aug 27, 2024Updated: 12:08 PM Aug 27, 2024

সংবাদ প্রতিদিন ব্যুরো: নবান্ন অভিযানে অংশগ্রহণকারীদের খাবার সরবরাহের কাজ করছিলেন। আর সেই দায়িত্ব নিয়ে কলকাতায় আসার পথে হাওড়া থেকে নিখোঁজ হয়েছেন বলে অভিযোগ তুলে সোশাল মিডিয়ায় পোস্ট করেন শুভেন্দু অধিকারী। নিখোঁজ ছাত্রদের পরিবার মঙ্গলবার সকালেই কলকাতা হাই কোর্টে (Calcutta HC) মামলা দায়ের করল। বিচারপতি রাজর্ষি ভরদ্বাজের বেঞ্চে মামলার শুনানি হতে পারে বুধবার। আর মামলা দায়েরের পরই রাজ্য পুলিশের তরফে সোশাল মিডিয়ায় পোস্ট করে জানানো হল, অশান্তির ছক ছিল তাঁদের, সেই আশঙ্কায় গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

 

রাজ্য পুলিশ পোস্টে জানিয়েছে, নবান্ন অভিযানকে (Nabanna Abhijan) ঘিরে এই চারজন সংগঠিতভাবে বড়সড় অশান্তি বাঁধানোর ছক কষছিল। এমনকী তাঁদের বিরুদ্ধে  খুনের অভিযোগও ছিল বলে খবর পৌঁছয় পুলিশের কাছে। ফলে জনসুরক্ষার স্বার্থে তাদের গ্রেপ্তার করা হয়েছে। কেউ নিখোঁজ নয়। এই সংক্রান্ত ভুয়ো (fake) খবর ছড়ানো হচ্ছে বলে দাবি রাজ্য পুলিশের।

[আরও পড়ুন: টিএমসিপি-র প্রতিষ্ঠা দিবসের সমাবেশে প্রথম সারিতে ছাত্রীরা, বক্তব্য রাখবেন অভিষেকও]

এদিকে, পশ্চিমবঙ্গ ছাত্রসমাজের ডাকে এই অভিযানে অংশ নিতে মঙ্গলবার সকালে বিভিন্ন স্টেশন থেকে হাওড়ায় (Howrah) জড়ো হয়েছিলেন বহু মানুষজন। হাওড়া রেল পুলিশ সূত্রে খবর, তাদের মধ্য়ে বেশ কয়েকজনের উচ্ছৃঙ্খল আচরণ দেখে পুলিশ সতর্কতামূলক ব্যবস্থা নিয়েছে। ১৫ মিনিটের মধ্যে জমায়েত খালি করে স্টেশন থেকে সকলকে বের করে দেওয়া হয়েছে। এই খবর জানিয়েছে, SRB পঙ্কজকুমার দ্বিবেদী।

[আরও পড়ুন: ‘ফাঁদ থেকে বেরিয়ে আসুন…’, আর জি কর কাণ্ডে গর্জে উঠলেন জিতু কমল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement