shono
Advertisement

ব্যাগভরতি তাজা মাছ! প্রাক্তন মুখ্যমন্ত্রীকে দেখতে পাম অ্যাভিনিউয়ের বাড়িতে নওশাদ

প্রাক্তন মুখ‌্যমন্ত্রী ঘুমোচ্ছিলেন, তাই সরাসরি সাক্ষাৎ হল না।
Posted: 09:40 PM Aug 31, 2023Updated: 09:42 PM Aug 31, 2023

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যর (EX CM Buddhadev Bhattacharya) শারীরিক অবস্থার খোঁজখবর নিতে মঙ্গলবার দুপুরে পাম অ‌্যাভিনিউয়ের বাড়িতে হঠাৎই হাজির  আইএসএফ (ISF) বিধায়ক নওশাদ সিদ্দিকি। অসুস্থ বুদ্ধবাবুকে দেখতে দেশি কই আর শিঙি মাছও নিয়ে গিয়েছিলেন নওশাদ। কিন্তু বুদ্ধবাবুর সাক্ষাৎ পাননি নওশাদ (Nawsad Siddique)।  সেই সময়ে বিশ্রাম করছিলেন প্রাক্তন মুখ‌্যমন্ত্রী। ফলে প্রাক্তন মুখ্যমন্ত্রীর স্ত্রী মীরা দেবীর সঙ্গে দেখা করে তাঁর হাতেই মাছ দিলেন ভাঙড়ের বিধায়ক।

Advertisement

গত মাসে অসুস্থ হয়ে প্রায় ৫ দিন হাসপাতালে থাকার পর ছাড়া পেলেও বাড়িতেই চিকিৎসকদের পর্যবেক্ষণেই রয়েছেন অসুস্থ বুদ্ধদেব ভট্টাচার্য। ঘরেই তাঁর সমস্ত প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। দলের নেতারা একাধিকবার ৭৯ বছরের কমরেডকে দেখতে যাচ্ছেন। তবে বেশিরভাগ সময়ে তিনি বিশ্রামে থাকায় বিশেষ কারও সঙ্গে দেখা করতে পারছেন না।

[আরও পড়ুন: লোকসভায় ১০-১২ আসন টার্গেট আইএসএফের! ডায়মন্ড হারবারে কি নওশাদ?]

এদিন তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর নিতেই প্রাক্তন মুখ‌্যমন্ত্রীর বাড়িতে হাজির হন নওশাদ সিদ্দিকি, যা ছিল নেহাতই সৌজন‌্য। বুদ্ধদেববাবু সেসময় ঘুমোচ্ছিলেন। তাই তাঁর স্ত্রী মীরা ভট্টাচার্যর সঙ্গেই কথা বলেন ফিরে আসেন আইএসএফ বিধায়ক। বুদ্ধবাবুর শারীরিক অবস্থার কথা ভেবেই দেশি কই আর শিঙি মাছ নিয়ে গিয়েছিলেন একুশের ভোটে সিপিএমের জোটসঙ্গী আইএসএফের বিধায়ক। নওশাদ জানান, ‘‘হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর দেখা করতে যাব ভেবেছিলাম। তাই আজ এসেছিলাম। দেখা হয়নি। মীরাদেবীর সঙ্গে কথা হয়েছে। আগের থেকে অনেকটাই ভাল আছেন বুদ্ধবাবু।’’

[আরও পড়ুন: প্রথম মহিলা CEO এবং চেয়ারপার্সন পেল রেল বোর্ড, নজির জয়া ভার্মা সিনহার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement