shono
Advertisement

আগামিকাল থেকে বন্ধ পার্ক স্ট্রিট উড়ালপুল, জেনে নিন কোন পথে চলবে গাড়ি

গত মাসেও স্বাস্থ্যপরীক্ষার জন্য ৪দিন বন্ধ ছিল পার্ক স্ট্রিট ফ্লাইওভার।
Posted: 02:13 PM Jan 06, 2022Updated: 02:22 PM Jan 06, 2022

অর্ণব আইচ: ডিসেম্বর পর ফের জানুয়ারি। আবারও বন্ধ হতে চলেছে পার্ক স্ট্রিট উড়ালপুল (Park Street Flyover)। কলকাতা পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্বাস্থ্যপরীক্ষার জন্য উড়ালপুলে যানচলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত। তবে খোলা থাকবে জওহরলাল নেহরু রোড। আগামিকাল রাত ১০টা থেকে কার্যকর নয়া নির্দেশিকা।

Advertisement

কলকাতা পুলিশের (Kolkata Police) তরফে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে, আগামিকাল রাত দশটা থেকে ১১ জানুয়ারি সকাল ছ’টা পর্যন্ত বন্ধ থাকবে পার্ক স্ট্রিট উড়ালপুল। উড়ালপুল বন্ধ থাকলেও খোলা থাকবে জওহরলাল নেহেরু রোড। ফলে এই সড়ক ধরেই উত্তর-দক্ষিণে যাতায়াত করা যাবে। অর্থাৎ সমস্ত গাড়িই চলবে ফ্লাইওভারের নিচের রাস্তা দিয়ে।

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় বন্ধুত্ব, দামি উপহারের টোপ, কলকাতায় বসেই প্রতারণা মহিলার]

রাজ্যে করোনার বাড়বাড়ন্তে রাত ১০টা থেকে জারি রাত্রিকালীন বিধিনিষেধ। এদিকে, আগামিকাল রাত ১০টা থেকেই শুরু হচ্ছে ফ্লাইওভারের স্বাস্থ্যপরীক্ষার কাজ। তাই ওইদিন দুর্ভোগের কোনও সম্ভাবনা নেই। আর বাকি দিনগুলিতে সমস্যা যাতে না হয় সে ব্যাপারে আগাম পরিকল্পনা করে ফেলে হয়েছে বলেই দাবি কলকাতা পুলিশের। তাই পার্ক স্ট্রিট উড়ালপুল বন্ধ থাকায় যানচলাচলে সমস্যা হওয়ার আশঙ্কা নেই বলেই মনে করা হচ্ছে।

উল্লেখ্য, মাঝেরহাট ব্রিজ দুর্ঘটনার পর থেকেই শহরের উড়ালপুলগুলির স্বাস্থ্য পরীক্ষা নিয়মিত করা হয়। ধাপে ধাপে লক গেট উড়ালপুল, গড়িয়াহাট উড়ালপুল, এ জে সি বোস রোড উড়ালপুল, চিৎপুর উড়ালপুল এবং নাগেরবাজার উড়ালপুলেরও স্বাস্থ্য সংক্রান্ত যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা হয়েছে আগেই। গত মাসে ৩ ডিসেম্বর রাত ১০টা থেকে ৬ তারিখ সকাল পর্যন্ত একটানা প্রায় চারদিন বন্ধ ছিল যানচলাচল। উড়ালপুল বন্ধ থাকলেও, সেই সময় যানচলাচলে বিশেষ বেগ পেতে হয়নি কাউকেই।

[আরও পড়ুন: Coronavirus: দেশে একদিনে করোনার কবলে ৯০ হাজার, চলতি মাসেই সংক্রমণ শীর্ষে পৌঁছনোর আশঙ্কা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement