shono
Advertisement

শ্বশুরের কেনা ফ্ল্যাটেই বন্দুক লুকিয়ে রেখেছিল অমিত! ফুলবাগান কাণ্ডে নয়া তথ্য

কার থেকে অস্ত্রটি পেয়েছিল অমিত? খোঁজ চালাচ্ছে পুলিশ। The post শ্বশুরের কেনা ফ্ল্যাটেই বন্দুক লুকিয়ে রেখেছিল অমিত! ফুলবাগান কাণ্ডে নয়া তথ্য appeared first on Sangbad Pratidin.
Posted: 10:27 PM Jun 24, 2020Updated: 10:57 PM Jun 24, 2020

অর্ণব আইচ:  ফুলবাগান কাণ্ডে (Phoolbagan) ব্যবহৃত অস্ত্র ঘটনার দিন কোথা থেকে পেয়েছিল অমিত, অবশেষে এই রহস্যের জট কাটাতে সক্ষম হলেন তদন্তকারীরা। জানা গিয়েছে, মানিকতলায় (Maniktala) অমিত আগরওয়ালের শ্বশুরের কেনা একটি ফ্ল্যাট ছিল। যেটির চাবি থাকত অভিযুক্তের কাছেই। সেই ফ্ল্যাটে রাখা ছিল অস্ত্র, এমনটাই মনে করছে পুলিশ। এক পুলিশকর্তা জানিয়েছেন, যার কাছ থেকে অমিত অস্ত্রটি জোগাড় করেন সূত্রের মাধ্যমে তাঁকে শনাক্ত করার চেষ্টা চলছে। লকডাউনের আগে অমিত বিহার, ঝাড়খণ্ডেও গিয়েছেন। সেখান থেকেই তিনি এই ‘মুঙ্গেরি অস্ত্র’টি জোগাড় করেছেন কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, বিমানবন্দরের সিসিটিভির ফুটেজ অনুযায়ী গত সোমবার বেঙ্গালুরু থেকে ফেরার পর অমিত তাঁর ছেলেকে বন্ধুর সঙ্গে পাঠিয়ে দেয়। বিকেল ৫টা ০৪ মিনিটে লাক্সারি ট্যাক্সি ধরে এসে মানিকতলায় বেঙ্গল কেমিক্যালের সামনে নামেন। প্রথমে যান শ্বশুরের কেনা ফ্ল্যাটে। সেখানেই ব্যাগের মধ্যে রাখা ছিল পিস্তলটি। সেটি নিয়ে সম্ভবত হেঁটেই ফুলবাগানে শ্বশুরবাড়িতে যান। জানা গিয়েছে, মানিকতলার ওই চারতলা আবাসনটির উপরের তলায় বছর সাতেক আগে ওই ফ্ল্যাটটি মেয়ে শিল্পীর নামে কেনেন সুভাষ ঢনঢনিয়া। ওই বাড়ির বাসিন্দা শুভেন্দু দে জানান, একবার ঢনঢনিয়ারা ফ্ল্যাটটি ভাড়া দিয়ে ছিলেন। কিন্তু নিজেরা কখনও এসে থাকেননি। বছর দেড়েক ধরে আবাসনের মিটিংয়েও তিনি আসছেন না। জানিয়ে দেন, তাঁর জামাই অমিত আগরওয়াল ফ্ল্যাট দেখাশোনা করবেন। কয়েক মাসের রক্ষণাবেক্ষণের টাকাও জামাই দেননি। কেয়ারটেকার উদয় মালি জানান, কয়েক মাস আগে অমিতকে ফ্ল্যাটে আসতে দেখেছিলেন। গত সোমবার সবাইকে লুকিয়েই ফ্ল্যাটে গিয়েছিল অমিত।

[আরও পড়ুন:‘ড্রাগন’কে উপযুক্ত জবাব, কলকাতা বিমানবন্দরে চিনা পণ্য খালাসে নিষেধাজ্ঞা]

 সূত্রের খবর, ঘটনার দিন বিকেল ৫টা ৫০ মিনিট নাগাদ একাধিক বন্ধুকে মোবাইল থেকেই মেল করে অমিত। সম্ভবত, মেলগুলি করা হয় শাশুড়িকে খুনের পর। সেই মেলে শুধু ছিল স্মৃতিচারণা। কোথাও তিনি নিজেকে দোষীও বলেছেন, কোথাও হতাশা প্রকাশ করেছে। অমিতের মোবাইলের পাসওয়ার্ড ছিল চারটি শূন্য। ডিসি (ইএসডি) অজয় প্রসাদ নিজেই উদ্যোগ নিয়ে অমিতের মোবাইলের পাসওয়ার্ড বের করে মোবাইলটি খোলেন। তাতেই তদন্ত এতদূর এগিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ফুলবাগান কাণ্ডে সুভাষ ঢনঢনিয়া তাঁর স্ত্রী ললিতাকে খুনের ঘটনায় জামাইয়ের বিরুদ্ধে অভিযোগে দায়ের করেছেন। তাই এই মামলায় অভিযুক্ত অমিত আগরওয়ালের মৃত্যু হলেও তার বিরুদ্ধে পুলিশ চার্জশিট দেবে। যদিও মামলার কোনও শুনানি হবে না। অন্যদিকে, বেঙ্গালুরুর শিবরামপুর থানায় অমিতের স্ত্রী শিল্পী আগরওয়ালকে খুনের অভিযোগ দায়ের করেছে পুলিশ। বুধবার ফরেনসিক বিশেষজ্ঞরা ফুলবাগানের ফ্ল্যাটের দরজার ভিতর আটকে যাওয়া বুলেট উদ্ধার করেছেন।

[আরও পড়ুন:বেড়েছে ডিজেলের দাম, ভাড়া বৃদ্ধির দাবি তুলে মুখ্যমন্ত্রীকে চিঠি ট্যাক্সি সংগঠনগুলির]

The post শ্বশুরের কেনা ফ্ল্যাটেই বন্দুক লুকিয়ে রেখেছিল অমিত! ফুলবাগান কাণ্ডে নয়া তথ্য appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement