Advertisement

প্রতিবেশীর লালসার শিকার স্ত্রী, প্রতিশোধ নিতে খুনের ছক স্বামীর! তারপর….

03:58 PM Nov 20, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিয়মিত স্ত্রীকে ধর্ষণ করে প্রতিবেশী! বিষয়টি টের পেতেই অভিযুক্তকে খুনের ছক কষে নির্যাতিতার স্বামী। পরিকল্পনামাফিক আগ্নেয়াস্ত্রেও কিনে ফেলেছিলেন তিনি। কিন্তু শেষরক্ষা হল না। অপারেশনের আগেই পুলিশের জালে ধরা পড়ে গেলেন নির্যাতিতার স্বামী। ঘটনাটি বরাহনগরের (Baranagar)। 

Advertisement

জানা গিয়েছে, বরানগরের ন’পাড়ায় ভাড়া থাকতেন নির্যাতিতা ও তাঁর স্বামী। অভিযোগ, বধূর স্বামী বাড়িতে না থাকার সুযোগকে কাজে লাগিয়ে পেশায় ফুচকা বিক্রেতা প্রতিবেশী এক যুবক দিনের পর দিন তাঁকে ধর্ষণ করে। প্রথমে লজ্জায়, ভয়ে স্বামীকে কিছু জানাতে পারেননি তিনি। কিন্তু এক পর্যায়ে স্বামীকে গোটা ঘটনা খুলে জানান ওই বধূ। এরপরই দম্পতি থানা-পুলিশ না করে নিজেরাই অভিযুক্তকে শায়েস্তা করার ছক কষে। কিনে ফেলে আগ্নেয়াস্ত্র। একটি গুলিও কেনে তাঁরা। কিন্তু একটি গুলিতে আদৌ অভিযুক্তের মৃত্যু হবে কি না তা নিয়ে সন্দিহান ছিল দম্পতি। সেই কারণে পরিকল্পনা করেন আরও গুলি কেনার।

[আরও পড়ুন: কলকাতা-সহ গোটা রাজ্যে কবে মিলবে শীতের আমেজ? জেনে নিন কী বলছে হাওয়া অফিস]

জানা গিয়েছে, গুলি কিনতেই বৃহস্পতিবার গভীর রাতে হাতিয়াড়া গিয়েছিলেন তাঁরা। তাঁদের ইতস্ততভাবে ঘোরাফেরা করতে দেখে স্বাভাবিকভাবেই সন্দেহ হয় কর্তব্যরত পুলিশের। তাঁরাই জিজ্ঞাসাবাদ করে তাঁদের। উত্তরে অসংগতি থাকায় তাঁদের নিয়ে যাওয়া হয় ইকো পার্ক থানায়। সেখানেই জেরায় ভেঙে দম্পতি। জানায় গোটা ঘটনার কথা। এরপরই নির্যাতিতার স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। পাশাপাশি, ধর্ষণে অভিযুক্ত যুবকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: মালদহে বিস্ফোরণে মৃত বেড়ে ৬, ঘটনাস্থল পরিদর্শনে যেতে পারে ফরেনসিক দল]

Advertisement
Next