shono
Advertisement

Breaking News

Baruipur: ২৪ ঘণ্টার মধ্যেই কিনারা, কলকাতায় বৃদ্ধকে পিটিয়ে খুনে গ্রেপ্তার ভাগ্নি জামাই

খুনের পর বারুইপুরে গা ঢাকা দিয়েছিল অভিযুক্ত জাকির।
Posted: 11:43 AM Nov 28, 2023Updated: 01:50 PM Nov 28, 2023

অর্ণব আইচ: কলকাতা লেদার কমপ্লেক্স (KLC) থানা এলাকার তাকদহ বাজারে বৃদ্ধ খুনের ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে কিনারা করে ফেলল পুলিশ। মঙ্গলবার সকালে বারুইপুর থেকে গ্রেপ্তার (Arrest) খুনের অন্যতম অভিযুক্ত জাকির শেখ। পুলিশের দাবি, জেরায় জাকির স্বীকার করেছে যে মৃত ব্যক্তি তার মামাশ্বশুর। তাঁর বাড়িতেই থাকত। সেখানে অশান্তির জেরে খুন করেছে জাকির। আজ তাকে তোলা হবে বারুইপুর এসিজেএম আদালতে।

Advertisement

সোমবার ভোরে চা খেতে বেরিয়ে রাস্তার উপরেই পিটিয়ে খুন (Stabbed to death) হন বছর সাতষট্টির ভোলা শেখ। তিনি পেশায় জনমজুর। শরিকদের সঙ্গে পারিবারিক বিবাদ চলছিল, তা থেকেই খুন কি না, সেই প্রশ্ন উঠেছিল। পরে জানা যায়, ভোলা শেখের ভাগ্নির সঙ্গে তাঁর স্বামীর ঝামেলা চলছিল। তাঁরা দুজনে এসে মামারবাড়িতে এসে থাকছিলেন। অশান্তির জেরে ভাগ্নি জামাই জাকিরকে বকাঝকাও করেছিলেন ভোলা শেখ। সেই আক্রোশ থেকেই মামাশ্বশুরের উপর প্রতিশোধ নিতে খুন (Murder) করে সে। পুলিশের জেরায় জাকির এমনই জানিয়েছে বলে দাবি।

[আরও পড়ুন: সোশাল মিডিয়ায় পরিচয় থেকে প্রেম, সংসার বাঁধতে ঘর ছাড়েন সমকামী দুই তরুণী! তার পর…]

খুনের পর জাকির দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের (Baruipur) কাছে ধোপাগাছি এলাকায় নিজের ভাইয়ের বাড়িতে গা ঢাকা দিয়েছিল। কিন্তু মঙ্গলবার সকাল সাড়ে ৯টা নাগাদ বারুইপুরের ওই এলাকা থেকে জাকিরকে গ্রেপ্তার করা হয়েছে। আদালতে পেশ করে নিজেদের হেফাজতে চাইতে পারে পুলিশ। তবে এই ঘটনায় অত্যন্ত তৎপরতার সঙ্গে অভিযুক্তকে গ্রেপ্তারির নিঃসন্দেহে জেলা পুলিশের বড়সড় সাফল্য বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: ১১ মাসে ২৮ বার! এবার কোটায় আত্মঘাতী বাংলার পড়ুয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement