shono
Advertisement

খুনের আগে বেঙ্গালুরুর ফ্ল্যাটে স্ত্রীর সঙ্গে ‘মারামারি’অমিতের, ফুলবাগানকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য

ফ্ল্যাটের দরজায় মিলেছে ধস্তাধস্তির চিহ্ন। The post খুনের আগে বেঙ্গালুরুর ফ্ল্যাটে স্ত্রীর সঙ্গে ‘মারামারি’ অমিতের, ফুলবাগানকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য appeared first on Sangbad Pratidin.
Posted: 04:37 PM Jun 23, 2020Updated: 05:55 PM Jun 23, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুনের আগে স্ত্রীর সঙ্গে রীতিমতো মারামারি হয়েছে ফুলবাগানকাণ্ডের অভিযুক্ত অমিতের। ভাঙচুর করা হয়েছে ফ্ল্যাটও। সোমবার রাতে অমিত আগরওয়ালের দেহের পকেটে পাওয়া নোটের ভিত্তিতে বেঙ্গালুরুর ফ্ল্যাট থেকে তার স্ত্রীর দেহ উদ্ধারের পর এমনটাই জানিয়েছে তদন্তকারীরা। এতেই মনে করা হচ্ছে যে, জোরপূর্বক স্ত্রীর ফ্ল্যাটে ঢুকেছিল অমিত। কিন্তু ঠিক কী নিয়ে তাঁদের মধ্যে বচসা হয়েছিল সোমবার? খুনের ছক কষেই কী স্ত্রীর কাছে গিয়েছিল অমিত?  অভিযুক্তের কাছ থেকে উদ্ধার হওয়া ৫০ পাতার সুইসাইড নোট থেকে সেই রহস্য উদঘাটনের চেষ্টা করছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, ফুলবাগানকাণ্ডের অভিযুক্ত অমিত আদতে উত্তরপাড়ার (Uttarpara) বাসিন্দা। পেশায় চার্টার্ড অ্যাকাউন্টেন্ট। স্ত্রী শিল্পীর সঙ্গে প্রথমদিকে সবকিছু স্বাভাবিক থাকলেও বহুদিন ধরেই মনোমালিন্য চলছিল। সম্পর্কের তিক্ততা বাড়তেই কলকাতা চলে আসে অমিত। সন্তানকে সঙ্গে নিয়ে বেঙ্গালুরুতেই থেকে যান শিল্পী। শিল্পীর প্রতিবেশীদের কথায়, ছেলেকে দেখতে প্রায়ই বেঙ্গালুরু যেত অমিত। সে বেঙ্গালুরু গেলেই স্ত্রীর সঙ্গে চলত বচসা, হাতাহাতি।কিন্তু কী কারণে বচসা, তা জানা যায়নি। সূত্রের খবর, স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের মামলা চললেও ছেলেকে নিজের কাছেই রাখতে চাইত অমিত। কিন্তু কখনই তাতে সম্মতি দেয়নি শিল্পী। তবে কী সন্তানের জন্য তিক্ততা ক্রমশ বাড়ছিল দু’জনের মধ্যে? উত্তর এখনও অধরা।

[আরও পড়ুন: জটিল অস্ত্রোপচারে করোনা আক্রান্তের শরীরে বসল পেসমেকার, নজির গড়ল কলকাতা মেডিক্যাল কলেজ]

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, ঘটনার দিন স্বামীকে ফ্ল্যাটে ঢুকতে দিতে চাননি শিল্পী। জোর করেই প্রবেশ করে অমিত। শুরু হয় অশান্তি। চলে ভাঙচুর। এরপরই শ্বাসরোধ করে স্ত্রীকে খুন করে অভিযুক্ত। স্ত্রীর দেহ ঘটনাস্থলে ফেলে রেখে ছেলেকে নিয়ে বিমানে চলে আসে কলকাতা। মনে করা হচ্ছে যে, স্ত্রীকে খুনের উদ্দেশ্যেই ওই দিন ফ্ল্যাটে গিয়েছিল অমিত। প্রথম অপারেশন সেরে পরিকল্পনামাফিক উড়ে এসেছিল কলকাতায়।

[আরও পড়ুন: ছেলেকে দাদার কাছে রেখে অস্ত্র কিনে শ্বশুরবাড়ি গিয়েছিল ‘খুনি’! ফুলবাগানকাণ্ডে নয়া তথ্য]

The post খুনের আগে বেঙ্গালুরুর ফ্ল্যাটে স্ত্রীর সঙ্গে ‘মারামারি’ অমিতের, ফুলবাগানকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement