shono
Advertisement
Lok Sabha 2024

ভোটপ্রচারে স্কুলের শিক্ষিকার দেখা পেলেন সায়নী, কী করলেন?

এক জনসভায় শিক্ষিকার দেখা পান তৃণমূল প্রার্থী।
Posted: 09:22 AM Apr 03, 2024Updated: 09:29 AM Apr 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরমে হাল বেহাল। কিন্তু ভোটের প্রচার তো করতে হবে। কড়া রোদেও যাদবপুর লোকসভা কেন্দ্রের সর্বত্র ঘুরে বেড়াচ্ছেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)। কখনও রোড শো করছেন, আবার কখনও জনসভায় বক্তব্য রাখছেন। নিজের দল তৃণমূলের হয়ে চাইছেন ভোট। এমনই এক জনসভায় পেলেন নিজের স্কুলের শিক্ষিকা মৌসুমী চক্রবর্তীর দেখা।

Advertisement

একদিন যাঁর হাত ধরে জীবনের পাঠ পেয়েছেন তাঁকে দেখামাত্রই প্রচারের মঞ্চ থেকে নেমে আসেন সায়নী। উপস্থিত দর্শকের ভিড়ের মাঝ দিয়েই চলে যান তাঁর কাছে। হাত ধরে মৌসুমীদেবীকে নিয়ে আসেন মঞ্চে। নিজের পাশের আসনে বসিয়ে দেন। সায়নীর পিছনেই জল হাতে দাঁড়িয়ে ছিলেন এক ব্যক্তি। তাঁকে শিক্ষিকার দিকে জল এগিয়ে দিতে বলেন তিনি। জল তখন মৌসুমী চক্রবর্তীর প্রয়োজন ছিল না। নিজের ছাত্রীর সঙ্গেই কথা বলতে চাইছিলেন তিনি। মন দিয়ে শিক্ষিকার কথা শুনলেন সায়নী। দুজনের পাশেই বসেছিলেন লাভলি মৈত্র। 

[আরও পড়ুন: ৭.৪ তীব্রতার ভয়াবহ ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান, জারি সুনামি সতর্কতা]

রাজনীতির ময়দানে অনেকটা পথ পেরিয়েছেন সায়নী। এক সময় শিবলিঙ্গে কন্ডোম পরানোর ছবি X হ্যান্ডেলে পোস্ট করে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। তার প্রায় কেটে গিয়েছে ৯ বছর। ঘাসফুল শিবিরের যাদবপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী হিসেবে নাম ঘোষণার পর শিবলিঙ্গে পুজো দিয়েই ভোটপ্রচার শুরু করেন তারকা রাজনীতিবিদ।

প্রসঙ্গত, যাদবপুর কেন্দ্রে বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়। সিপিএমের হয়ে লড়ছেন সৃজন ভট্টাচার্য। তাঁদের বিপরীতে তৃণমূলের সৈনিক সায়নী ঘোষ। কোমর বেঁধে প্রচার করছেন তৃণমূলের তরুণ তুর্কি। ভাঙর, সোনারপুর থেকে বারুইপুর, টালিগঞ্জ, কোনও এলাকা বাদ রাখছেন না তিনি। সোশাল মিডিয়াতেও শেয়ার করছেন ছবি ও ভিডিও।

[আরও পড়ুন: কাকভোরে ভয়াবহ অগ্নিকাণ্ড মহারাষ্ট্রে, মৃত ২ শিশু-সহ ৭ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কড়া রোদেও যাদবপুর লোকসভা কেন্দ্রের সর্বত্র ঘুরে বেড়াচ্ছেন সায়নী ঘোষ।
  • কখনও রোড শো করছেন, আবার কখনও জনসভায় বক্তব্য রাখছেন।
  • এমনই এক জনসভায় পেলেন নিজের স্কুলের শিক্ষিকা মৌসুমী চক্রবর্তীর দেখা।
Advertisement